fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের প্রাক্তন প্রধান সহ শতাধিক কর্মী সর্মথকের বিজেপিতে যোগদান

মিলন পণ্ডা, তমলুক (পূর্ব মেদিনীপুর): ফের অধিকারী গড়ে ইন্দ্রপতন হল। পূর্ব মেদিনীপুর জেলা মানেই অধিকারী গড় হিসাবে পরিচিত। আর সেখানে একের পর এক তৃণমূল নেতা কর্মীরা বিজেপিতে যোগদান করছেন। সোমবার তমলুক মহাকুমা শহিদ মাতঙ্গিনী ব্লকের তৃণমূল প্রাক্তন প্রধান সহ শতাধিক তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করেন। এদিন মেচেদা এলাকায় শহিদ মাতঙ্গিনী ব্লকের কয়েকটি দাবি নিয়ে গণ অবস্থান করেন বিজেপি। সেই মঞ্চে শহিদ মাতঙ্গিনী ব্লকের রঘুনাথপুর ২ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রাক্তন প্রধান কমল কৃষ্ণ মান্না সহ প্রায় শতাধিক জন তৃণমূল কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন।

নবাগতদের হাতে পতাকা তুলে দেন তমলুক সংগঠনিক বিজেপি সভাপতি নবারুণ নায়ক।
বিজেপিতে আসা নবাগত তৃণমূলের প্রাক্তন প্রধান কমল কৃষ্ণ মান্না বলেন, এতদিন তৃণমূলের নীতি আদর্শ মেনে কাজ করে ছিলাম। সাধারণ মানুষের পাশে দাঁড়াতে বিজেপিতে যোগদান করলাম। তমলুক সংগঠনিক বিজেপি সভাপতি নবারুণ নায়ক বলেন, জেলায় আর বিজেপি ছাড়া আর কিছু নেই। তৃণমূলে আর কেউ থাকতে চাইছে না। কয়েক মধ্যেই জেলার তৃণমূল দলকে খুঁজে পাওয়া যাবে না৷

রঘুনাথপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান শিলাদিত্য আদক বলেন কমলবাবু তৃণমূলের কোন পদে নেই। উনি যা অভিযোগ করছে পুরোটাই ভিত্তিহীন। দলের সঙ্গে কোনভাবেই যুক্ত ছিলেন না। বিজেপিতে যোগদান করার কথা জানা নেই। যদি যোগদান করে থাকেন তাহলে ব্যক্তিগত বিষয়।

প্রসঙ্গত গত কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুর ভগবানপুর তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেছিল। দিনে দিনে তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করার অনেকটা চিন্তার ভাঁজ ফেলেছে শাসকদলের এমনটা মতো রাজনৈতিক মহলে।

Related Articles

Back to top button
Close