fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজগঞ্জের স্কুল ছাত্রীকে গণধর্ষন ও হত্যা! দোষীদের শাস্তির দাবিতে সরব বাম-ডান সবপক্ষই

কৃষ্ণা দাস, রাজগঞ্জ: রাজগঞ্জের নাবালিকা ছাত্রীকে গণধর্ষণ ও খুনের অভিযোগে গ্রেপ্তার হওয়া তিন যুবকের দ্রুত ও কঠোর শাস্তির দাবিতে সরব সমস্ত রাজনৈতিক দল। শনিবার নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান রাজগঞ্জের বিজেপি নেতা কর্মীরা। পরিবারটির পাশে থাকার আশ্বাস দেন বিজেপি নেতৃত্ব।  অন্যদিকে একই দাবিতে রাজগঞ্জ থানায়  স্মারকলিপি দেওয়া হয় ডিওয়াইএফআই এবং এসএফআই এর রাজগঞ্জ লোকাল কমিটির পক্ষ থেকে।

উল্লেখ্য,  গত ১০ আগস্ট  রাজগঞ্জ ব্লকের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের লালাদাস বালাবাড়ির বাসিন্দা এক ব্যাক্তির ১৬ বছরের মেয়ে নিখোঁজ হয় । পরের দিন  রাজগঞ্জ থানার লিখিতভাবে অভিযোগ জানানো হয় পরিবারের পক্ষ থেকে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গত বৃহস্পতিবার  গণধর্ষণ ও খুনের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করে  রাজগঞ্জ থানার পুলিশ। তাঁদের জেরা করে প্রধানপাড়ার এক ব্যক্তির সেপটিক ট্যাংক থেকে মেয়েটির দেহ উদ্ধার করে । অভিযুক্তদের ৮ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ইতিমধ্যে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে তৃণমূলের তরফেও।এছাড়াও শনিবার মৃত ছাত্রীর বাড়িতে যান বিজেপির জলপাইগুড়ি জেলার সহ-সভাপতি দিলীপ চৌধুরী, রাজগঞ্জ দক্ষিণ মণ্ডলের সভাপতি বিধান ঝা, সাধারণ সম্পাদক হারাধন সাহা প্রমুখ । পরিবারটির পাশে থাকার পাশাপাশি সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন তাঁরা।পরিবারটির পাশে দাঁড়ানোর পাশাপাশি প্রশাসনের কাছে অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানাবেন বলে জানান।

অন্যদিকে ডিওয়াইএফআই ও সিপিআইএম রাজগঞ্জ এরিয়া কমিটির সংগঠনের কর্মী-সমর্থকরা কালিনগরে জমায়েত হয় । সেখান থেকে মিছিল করে থানায় পৌঁছায় । সংগঠনের প্রতিনিধিরা রাজগঞ্জ থানা স্মারকলিপি জমা দিয়ে অভিযুক্তদের দ্রুত ও কঠোর শাস্তির দাবির পাশাপাশি তদন্তে গাফিলতির জন্য দোষী পুলিশদের শাস্তির দাবি জানান বাম নেতৃত্ব। অবিলম্বে তাদের দাবি পূরণ না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই এর রাজগঞ্জ লোকাল কমিটির কনভেনার দেবব্রত রায়, সারা ভারত
গণতান্ত্রিক মহিলা সমিতির জলপাইগুড়ি জেলা সম্পাদিকা রিনা সরকার, সিপিএমের রাজগঞ্জ এরিয়া কমিটির সম্পাদক রতন রায়, কমিটির সদস্য সৌকত আলি প্রমুখ।

Related Articles

Back to top button
Close