fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য তরুণ যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান করলেন বাম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্য

ফিরোজ আহমেদ, ভাঙড়: আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়ার জন্য তরুণ যুব সমাজকে আহ্বান করলেন বাম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্য। তিনি বলেন, ভাঙড়ে গোটা পনেরো-কুড়ি জন যুবককে এগিয়ে আসতে হবে। যারা অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। শাসক দলের চোখে চোখ রেখে কথা বলতে পারবে অর্থাৎ পক্ক কেশ নয় তরুণ যুব সমাজের প্রতি আস্থা রাখছেন বিকাশ।  এর পাশাপাশি তৃণমূল দলের ৮০ শতাংশ চোর জোচ্চোর বলেন তোপ দাগেন বাম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

রবিবার বিকালে ঘটকপুকুর হাইস্কুল মাঠে একটি প্রতিবাদ সভা করে বামেরা। সেই সভায় দ্রব্য মূল্য বৃদ্ধি ও কেন্দ্রের কালা আইনের প্রতিবাদে গর্জে ওঠেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য, তুষার ঘোষ, রশিদ গাজিরা। কালি পুজোর মধ্যেও সভায় বাম কর্মী সমর্থকদের বেশ ভিড় লক্ষ্য করা যায়। কেন্দ্রের জনবিরোধী নীতির পাশাপাশি রাজ্য সরকারের কাজকর্ম নিয়েও সমালোচনা করেন বিকাশ। তিনি বলেন, মোদি এবং দিদি দুজনেই মানুষের আবেগ নিয়ে খেলা করছেন। ধর্মের বিভাজন করে ভোট ব্যাঙ্ক ভরাতে চাইছেন। দুই জনেই সাম্প্রদায়িক বিভেদকামি শক্তিকে উৎসাহ দিচ্ছেন। ধর্ম আর রাজনীতিকে এক করলে হবে না। ধর্ম থাকুক ধর্মের জায়গায়, রাজনীতি থাকুক রাজনীতির জায়গায়।

বিহার নির্বাচনে বামেদের ফলাফলে খুশি বিকাশ ভট্টাচার্য। তিনি বলেন, গোটা দেশেই বামেরা ঘুরে দাঁড়াছে। বিধানসভা নির্বাচনে এ রাজ্যেও ভালো ফল করবে বামেরা। ভাঙড়ে সাংবাদিক নিগ্রহের কড়া প্রতিক্রিয়া দেন বিকাশ বাবু। তার বক্তব্য, শাসক দল ভয় পাচ্ছে, দ্রুত জন সমর্থন হারাছে, তাই সাংবাদিকদের উপরে চোটপাট করছে, যাতে আর কোনও দুর্নীতি, কারচুপি জনগণের সামনে না আসে। সভা শেষে ঘটকপুকুর বাজারে একটি প্রতিবাদ মিছিলও করেন বামেরা।

Related Articles

Back to top button
Close