fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২৬ নভেম্বর সাধারণ ধর্মঘটকে সামনে রেখে কোলাঘাট ও শহিদ মাতঙ্গিনী ব্লকে চলছে বামেদের প্রচার

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ও শহিদ মাতঙ্গিনী ব্লকে আগামী ২৬ নভেম্বর সাধারণ ধর্মঘটকে সামনে রেখে চলছে জোড় কদমে প্রচার। বাড়ি বাড়ি প্রচার থেকে বাইক র‍্যালির মাধ্যমে চলছে এই প্রচার। সেই সঙ্গে সিপিআইএম দলের অন্যতম সংগঠন ডিওয়াইএফআইয়ের পক্ষ থেকে চলছে সদস্য অভিযান কর্মসূচি।  কোলাঘাটের  বরিশা গ্রামে পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক শেখ ইব্রাহিম আলীর নেতৃত্বে আগামী ২৬ নভেম্বর সাধারণ ধর্মঘটের সমর্থনে বাড়ি বাড়ি প্রচার এর ভালো সাড়া পাওয়া গেছে বলে দাবি করলেন বিধায়ক।

 

সমস্ত বিভ্রান্তিকে দূরে সরিয়ে রেখে সিপিআইএমের অন্যতম সংগঠন ডিওয়াইএফআইয়ের সদস্য বাড়ছে বলে তিনি দাবি করেন। এদিনের এই কর্মসূচিতে সিপিএম নেতা কাঞ্চন মুখার্জি,মৃত্যুঞ্জয় ওঝা সহ ডিওয়াইএফআইয়ের  ব্লক নেতৃত্ব উপস্থিত ছিলেন। অন্যদিকে শহিদ মাতঙ্গিনী ব্লকের সিটুর পক্ষ থেকে বাইক র‍্যালির মাধ্যমে প্রচার  শুরু হল ২৬ নভেম্বর ধর্মঘটের সমর্থনে। মোটোরবাইকে দলীয় পতাকা নিয়ে শহিদ মাতঙ্গিনী ব্লকের প্রত্যন্ত গ্রাম সহ বিভিন্ন স্থানে প্রচার করতে দেখা যাছে কর্মী-সমর্থকদের।

উল্লেখ করা যায় এই শহিদ মাতঙ্গিনী ব্লকে এক বছর আগেও বিরোধীদলের কোন সভা-সমিতি, মিছিল থেকে শুরু করে কোন র‍্যালি করলে শাসক দলের পক্ষ থেকে হুমকি থেকে শুরু করে বাম পন্থীদের ডাকা কর্মসূচিকে নানা ভাবে আটকে দেওয়া হতো। ইদানিং এলাকায় বিরোধী রাজনৈতিক দলের পক্ষ থেকে সভা-সমিতি মিছিল সেই সঙ্গে বাইক র‍্যালি লক্ষ্য করা যাচ্ছে। দুই ব্লকের নেতৃত্ব দাবি করেন আগামী ২৬ নভেম্বর গণ সংগঠনগুলির ডাকা  সাধারণ ধর্মঘটে সাধারণ মানুষ সমর্থন দেবে।

Related Articles

Back to top button
Close