fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

LIC’র পক্ষ থেকে শহিদের পরিবারের হাতে ম্যাচুরিটির চেক তুলে দেওয়া হল

হিতৈষী দেবনাথ, আলিপুরদুয়ারঃ চিনের সঙ্গে সংঘর্ষে ভারত মাতার বীর সন্তান শহিদ সেনা জওয়ান বিপুল রায়ের মৃত্যুর খবরে গোটা আলিপুরদুয়ার শোকাচ্ছন্ন অবস্থায় রয়েছে। শুক্রবার শহীদ জওয়ান বিপুল রায়ের কফিনবন্দি দেহ বাড়িতে এসে পৌঁছানোর আগেই শুক্রবারই এলআইসির পক্ষ থেকে আলিপুরদুয়ার ব্রাঞ্চের কর্তব্যরত কর্মীদের পাশাপাশি আধিকারিকরাও শহিদ সেনা জওয়ানের বাড়িতে সমবেদনা জানাতে উপস্থিত হন।

 

 

সমবেদনা জানানোর পাশাপাশি সেনা জওয়ানের পরিবারের হাতে এলআইসির পক্ষ থেকে তিনটি পলিসির টাকা বাবদ চেক তুলে দেওয়া হয়। স্বাভাবিকভাবেই এলআইসির দ্রুততার সঙ্গে শহিদের পরিবারের হাতে ম্যাচুরিটির টাকা তুলে দেওয়ার উদ্যোগকে অত্যন্ত সাধুবাদ জানিয়েছেন আলিপুরদুয়ারের সর্বস্তরের নাগরিকরা।

 

এলআইসির আলিপুরদুয়ার ব্রাঞ্চের অফিসের কর্মরত কর্মী দীপঙ্কর দেবনাথ বলেন, শহিদ সেনা জওয়ান বিপুল রায়ের মৃত্যুতে আমি এবং আমাদের এলআইসির প্রত্যেকেই অত্যন্ত মর্মাহত। আজই আমরা এলআইসির পক্ষ থেকে শহীদ সেনা জওয়ান বিপুল রায়ের পরিবারকে, তিনটি ম্যাচুরিটির টাকা তুলে দিলাম। আমরা প্রত্যেক সেনা জওয়ানের ক্ষেত্রেই, এমন মর্মান্তিক ঘটনা ঘটলে এভাবেই দ্রুততার সঙ্গে প্রতিনিয়ত চেক তুলে দেই। শহীদ সেনা জওয়ান বিপুল রায়ের ক্ষেত্রে সেটাই হলো।

Related Articles

Back to top button
Close