fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নৃশংসভাবে ভাইকে পিটিয়ে খুন করার অভিযোগে দুই দাদার যাবজ্জীবনের সাজা

নিজস্ব সংবাদদাতা, কালনা: নিজের ছোট ভাইকে পিটিয়ে খুন! আর এই ঘটনায় শুক্রবার দুই দাদাকে যাবজ্জীবনের সাজা শোনালেন কালনা মহকুমা আদালতের অতিরিক্ত জেলা দায়রা বিচারক তপন কুমার মণ্ডল। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ২০১৮ সালের ১৯ অক্টোবর রাতে কালনা থানার কেলেনই গ্রামে এই খুনের ঘটনাটি ঘটেছিল।

মৃত ভাইয়ের নাম বিকাশ সর্দার। ওইদিন রাতে বিকাশ বাজি পোড়ানো দেখে গভীর রাতে বাড়ি ফেরেন। খাওয়া-দাওয়া সেরে রাত ১টা নাগাদ যখন ঘরের বারান্দায় বিশ্রাম নিচ্ছিলেন, তখন তার দুই দাদা অশোক সর্দার ও তাপস সর্দার তাঁকে বাঁশ ও ভাঙা টালি দিয়ে নৃশংসভাবে খুন করে। বিকাশের রক্তাক্ত দেহ লোপাট করার জন্য খুনের পর তার উপর পাটকাঠি চাপিয়ে আগুন ধরিয়ে দিয়েছিল।

[আরও পড়ুন- আসানসোলের সালানপুর ব্লকে ঘাটওয়াল আদিবাসী সমাজের প্রথম কর্মা উৎসব পালন]

এই ঘটনায় বিকাশের স্ত্রী সোনালি সর্দার কালনা থানায় অভিযোগ দায়ের করেছিলেন। তার ভিত্তিতে পুলিশ দুই দাদাকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করে। তাদের জেল হেফাজতে রেখেই কালনা মহকুমা আদালতে দু’ছর ধরে বিচার প্রক্রিয়া চলে। পুলিশ, চিকিৎসক সহ ১৮ জনের সাক্ষ্যদান এবং সমস্ত তথ্য প্রমাণের ভিত্তিতে এদিন তাদের দু’জনকেই দোষী সাব্যস্ত করা হয়। এই মামলার সরকারি পক্ষের আইনজীবী মলয় পাঁজা বলেন, ভাইকে সম্পত্তি থেকে বাদ দেওয়ার জন্যই দুই দাদা পরিকল্পিতভাবে এই খুন করেছিল। বিচারক এইদিন দুইভাইকে যাবজ্জীবনের সাজা দেন।

 

Related Articles

Back to top button
Close