fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জাল ফেনসিডিল তৈরির কারখানার হদিস সহ ধৃত ২, বাজেয়াপ্ত ৩০ লক্ষ টাকার তরল মাদক

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বসিরহাট জেলা পুলিশের বড় সাফল্য। ৩০ লক্ষ টাকার জাল ফেনসিডিল তৈরির কারখানার হদিস করল পুলিশ। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম পিন্টু দাস, রাধেশ্যাম দাস।

জানা গিয়েছে, এক গোপন সূত্রে পেয়ে বসিরহাট থানার গোটরা গ্রামে ফেনসিডিল তৈরি করার কারখানার হদিশ পান বসিরহাট জেলার পুলিশের আধিকারিকরা। বুধবার সন্ধ্যেবেলা আচমকাই পুলিশ জেলার পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বারুই, এসডিপিও অভিজিৎ সিনহা  মহাপাত্র এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে এই জাল ফেনসিডিল তৈরি করার কারখানায় আচমকাই হানা দেন।  কারখানায় গিয়ে জাল মাদকদ্রব্য বাজেয়াপ্ত করে পুলিশ। উদ্ধার হয়েছে প্রচুর নকল ফেনসিডিল উদ্ধার হয়েছে ও ফেনসিডিল তৈরি করার নকল স্টিকার, কুড়ি লিটারের ৪০ বারেল মাদক তৈরি করার কাঁচা র-মাল, দুটো ফেনসিডিল বানানোর মেশিন, প্রচুর নকল ফেনসিডিলের বোতল, সঙ্গে প্রচুর নকল স্টিকার, ও খালি বোতল।

আরও পড়ুন:ফের IED বিস্ফোরণে কাঁপল মণিপুর, জঙ্গি হামলায় শহিদ ৩ জওয়ান

পুলিশ জানিয়েছে পিন্টু দাস, রাধেশ্যাম দাস, দীর্ঘদিন ধরে গোটরা গ্রামে নিজের বাড়িতে বেশ কয়েক বছর ধরে এই জাল রমরমা কারবার চালাচ্ছিল। এদের বিরুদ্ধে সীমান্ত পাচারের সঙ্গে আন্তঃদেশীয় মাদকপাচার সঙ্গে যুক্তর পাশাপাশি অন্যান্য দেশের সঙ্গে এদের পাচার চক্রের যোগাযোগ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যে দুই জাল কারবারিকে বারাসত জেলা আদালতে তোলা হয়েছে।

Related Articles

Back to top button
Close