fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদ না পেয়ে বোমাবাজি, আহত ব্যবসায়ী, উত্তপ্ত ভাতার

দিব্যেন্দু রায়,ভাতার:  রাতে চার চাকা গাড়িতে চড়ে মদ কিনতে ধাবায় আসে তিন বন্ধু । কিন্তু নিয়ম মেনে তখন মদের দোকান বন্ধ করে দিয়েছিল ধাবা মালিক । শেষে মদ না পেয়ে ধাবামালিককে তারা মারধর করে বলে অভিযোগ । এমনকি ধাবার সামনে বোমাবাজি করারও অভিযোগ উঠেছে ওই তিন যুবকের বিরুদ্ধে ।

সোমবার রাতে ঘটনার পর মঙ্গলবার দুপুরে এনিয়ে ভাতার থানায় অভিযোগ দায়ের করেছেন ভাতারের মাহাতা গ্রামের বাসিন্দা ধাবা মালিক বৃন্দাবন ঘোষ । যদিও এদিন বিকেল পর্যন্ত কোনও অভিযুক্তকেই ধরতে পারেনি পুলিশ ৷ তবে পুলিশ তাদের চার চাকা গাড়িটি আটক করেছে বলে জানা গেছে৷

ভাতারের মাহাতা ও দাউরাডাঙ্গা গ্রামের মাঝামাঝি এলাকায় ধাবা রয়েছে বৃন্দাবন ঘোষের । তিনি জানিয়েছেন সোমবার সন্ধ্যায় ভাতারের কালুত্তক গ্রামের বাসিন্দা জাকির শা ও হাসমত আলি শেখ ওরফে পচার সঙ্গে গুসকরার বাসিন্দা বিভাস নামে এক যুবক একটি সাদা চারচাকা গাড়িতে চড়ে তাঁর ধাবায় এসে বিয়ার কেনে । ধাবার বাইরে সেই বিয়ার খাওয়ার বেশ কিছুক্ষণ পর আবার মদ কিনতে আসে । কিন্তু ততক্ষনে তিনি ধাবা বন্ধ করে দিয়েছিলেন । তাঁর অভিযোগ, সেই কারনে আমি ওদের আর মদ দিইনি। তখন ওরা আমাকে মারধর করে চলে যায়। তার কিছুক্ষন পর ফের ওরা গাড়ি চড়ে আমার ধাবার কাছে আসে । তারপর জাকির গাড়ি থেকে নেমে আমার ধাবা লক্ষ্য করে পরপর দুটো বোমা ছোড়ে । আমি কোনও রকমে সেখান থেকে পালিয়ে এসে প্রান বাঁচাই ।সমগ্র ঘটনা আমার ধাবার সিসিটিভি ক্যামেরায় রেকর্ড আছে।”

জানা গেছে, বোমের আওয়াজ পেয়ে আশপাশের লোকজন ছুটে এলে ওই তিনজন গাড়ি ফেলে পালিয়ে যায় । এরপর খবর পেয়ে পুলিশ গিয়ে গাড়িটি আটক করে থানায় নিয়ে যায় । দোষীদের বিরুদ্ধে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ ।

Related Articles

Back to top button
Close