fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নারায়ণগড় থানার ৩০০ জন পুলিশকর্মীকে ভাইফোঁটা দিলেন স্থানীয় বাসিন্দারা

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: কর্তব্যের জন্য পুজো সহ অন্যান্য বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন না পুলিশ কর্মীরা। পরিবারকে ছেড়ে এই সমস্ত সামাজিক অনুষ্ঠানে থানায় থেকে স্বভাবতই মন খারাপ পুলিশ কর্মীদের। আর সেই সমস্ত পুলিশ কর্মীদের মনে আনন্দ দিতে নারায়ণগড় থানার উদ্যোগে মঙ্গলবার গণ ভাইফোঁটার আয়োজন করা হয়।

 

সোমে যমে বাধা তাই সোমবার নয়, মঙ্গলবারই ভাইফোঁটার আয়োজন করল নারায়ণগড় থানা।পরিবারকে ছেড়ে থাকার দুঃখ ভুলে এদিনের এই গণফোঁটা অনুষ্ঠানে যোগ দেন থানার ৩০০ পুলিশ কর্মী সহ আশেপাশের মানুষ জন। তাদের প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় উপহার সামগ্রী। ছিল মিষ্টি মুখের ব্যবস্থা। আর এভাবেই পরিবারকে ছেড়ে দ্বিতীয় পরিবার থানাতে ভাইফোঁটাতে অংশগ্রহণ করতে পেরে খুশি সকল পুলিশ কর্মীরা।

আরও পড়ুন: ইতিহাস গড়লেন হিন্দু ছাত্র, ইসলামিক স্টাডিজের প্রবেশিকা পরীক্ষায় শীর্ষস্থান শুভম যাদবের

এদিকে এলাকার পুলিশকে ফোঁটা দিয়ে নিজের পরিবারের সদস্য করে নিতে পেরে খুশি স্থানীয় বাসিন্দারা। তাই স্থানীয় বাসিন্দাদের নিয়ে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানায় নিয়ম মেনেই ভাই ফোঁটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভাই ফোঁটার অনুষ্ঠানকে ঘিরে পুলিশ কর্মীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। রীতিমতো উৎসবের চেহারা নিয়েছিল নারায়নগড় থানা প্রাঙ্গণ।

 

Related Articles

Back to top button
Close