fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পানীয় জলের দাবিতে আসানসোলে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: পানীয় জলের সমস্যা দীর্ঘদিনের। বারবার বলার পরেও সেই সমস্যা সমাধানে কোন পদক্ষেপ নেয়নি স্থানীয় কাউন্সিলার বা আসানসোল পুরনিগম কতৃপক্ষ। তারই প্রতিবাদে ও পানীয়জলের দাবিতে মঙ্গলবার সকালে আসানসোলের বরাকরে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান ৭০ নং ওয়ার্ডের পরসা ডাঙার বাসিন্দারা। এই অবরোধ বিক্ষোভের কারণে জিটি রোডে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। সেই অবরোধে আটকে পড়ে বিভিন্ন রুটের বাস। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। পুলিশ বিক্ষোভকারীদের বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করে। কিন্তু তাদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি ও বচসা লেগে যায়।

খবর পেয়ে এলাকায় আসেন ৭০ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রেমনাথ সাউ। এলাকার বাসিন্দারা সেখানেই অভিযোগ করে বলেন, এলাকায় দীর্ঘদিন ধরে পানীয়জলের সমস্যা রয়েছে। বারবার বলাও পরে এলাকায় পানীয়জলের সংকট কাটেনি। তাই বাধ্য হয়ে তারা এদিন রাস্তা অবরোধ করেছেন।

কাউন্সিলার আশ্বাস দিয়ে বলেন, পানীয়জলের সমস্যা কাটাতে পুরনিগম কতৃপক্ষের সঙ্গে কথা বলবো। পাইপলাইনের সমস্যা রয়েছে। যতদিন না তা হচ্ছে, ততদিন ট্যাঙ্কার করে জল সরবরাহ করার ব্যবস্থা করা হবে। এই আশ্বাস পাওয়ার পরে বাসিন্দারা অবরোধ তুলে নেন। জিটি রোডে এরপর গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

Related Articles

Back to top button
Close