fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউন- সামাজিক দূরত্ব না মেনে বিজেপি নেত্রী অগ্নিমিত্রার বিরুদ্ধে জমায়েত করার অভিযোগ

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: করোনা আবহে লকডাউন-সামাজিক দূরত্ব কে থোড়াই কেয়ার, বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের জমায়েত। বসিরহাট মহকুমার হাড়োয়া ব্লকের গোপালপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দাসপাড়ার ঘটনা। গত কয়েকদিন আগে ওই এলাকায় এক গৃহবধূ উপর মানসিক নির্যাতন ও ভয় দেখানো হয়েছিল বলে স্থানীয় এক দুস্কৃতির বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ করেছিলেন ওই গৃহবধূ।

কেন এই দুষ্কৃতীকে গ্রেফতার করা হচ্ছে না। এরই প্রতিবাদে আজ বুধবার বিকেল বেলায় হাড়োয়া দাসপাড়ায় ওই গৃহবধূর বাড়িতে জান রাজ্যের বিজেপির মহিলা মোর্চার আহ্বায়ক অগ্নিমিত্রা পল। সেখানে গিয়ে অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি করেন। তার পাশাপাশি তিনি বলেন, এই সরকারের মেয়াদ আর নয় মাস আছে। কোথায় থাকবেন কে আপনাদের সাহায্য করবে সেটা আগে ভেবে নিন। কিন্তু এর মধ্যেই বিজেপি নেত্রীর বিরুদ্ধে প্রশ্ন উঠেছে যেভাবে লকডাউন অমান্য করে জমায়েত করেছেন।

স্থানীয়দের একাংশ দাবি, করেছেন করোনা সচেতনতা বার্তা সামাজিক দূরত্ব শিকেয় তুলে যেভাবে মিছিল করে দাসপাড়ায় জমায়েত করেছেন। পাশাপাশি সামাজিক দূরত্ব কোন বিধি নিষেধ মানছেন না। গায়ে গা ঠেকিয়ে চলছে জমায়েত প্রশ্ন উত্তর পর্ব । এরপরে তিনি বিজেপি মহিলা কর্মী ও সমর্থকদের নিয়ে মিছিল করে হাড়োয়া থানায় স্মারকলিপি জমা দেন। সব মিলিয়ে যেভাবে দেশ ও রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে আবার মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। তার মধ্যে রাজ্যের বিজেপির মহিলা মোর্চার আহবায়ক অগ্নিমিত্রা পল জমায়েত করা নিয়ে প্রশ্ন তুলেছে স্থানীয় বাসিন্দারা।

Related Articles

Back to top button
Close