fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাস্তায় পুলিশ, লকডাউনে শুনশান উলুবেড়িয়া

বাপ্পা গুহ, উলুবেড়িয়া: শনিবার সপ্তাহের দ্বিতীয় লক ডাউনে পুলিশের নরমে গরমে শাসনে শুনশান থাকল উলুবেড়িয়া মহকুমার বির্স্তীন এলাকা। তবে পুলিশের চোখ এড়িয়ে বিভিন্ন এলাকায় কয়েকটি দোকান খোলা থাকলেও পরে পুলিশের কড়াকড়িতে সেইসব দোকান ও বন্ধ করে দেওয়া হয়। এদিকে বৃহস্পতিবারের পর শনিবার পুলিশের এই ভূমিকায় খুশী সাধারন মানুষ।

করোনা মোকাবিলায় রাজ্য জুড়ে সপ্তহে দুইদিন করে লকডাউন শুরু হয়েছে। সারা রাজ্যের পাশাপাশি হাওড়া গ্রামীণ জেলাতেও এই লকডাউন সফল করতে বদ্ধ পরিকর জেলা পুলিশ।

যদিও বৃহস্পতিবার পুলিশের একটু হালকা মনোভাবের জন্য অনেককেই অকারণে রাস্তায় বের হওয়া থেকে রাস্তায় জটলা করতে দেখা গিয়েছিল এমনকি পুলিশের সামনেই অটো টোটো দাপিয়ে বেড়িয়েছিল রাজপথ। বৃহস্পতিবারের পুলিশের ভূমিকা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। যদিও শনিবার সকাল থেকেই পুলিশ লক ডাউন সফল করতে রীতিমত আদজল খেয়ে মাঠে নামে।

এদিন সকাল থেকেই জেলা পুলিশের পদস্থ কর্তাদের উপস্থিতিতে পুলিশ কর্মীরা যেরকম খোলা দোকান বন্ধ করিয়েছে সেইরকম অকারণে জটলা করে থাকা মানুষদের ও সরিয়ে দিয়েছে। এর সকাল থেকেই পুলিশের এই কড়া শাসনে প্রায় শুনশান ছিল হাওড়া গ্রামীণ জেলা। অবশ্য এদিন শুধু জেলা শহরের বিভিন্ন এলাকা নয় ৬ নং জাতীয় সড়কেও সেভাবে যানবাহন না দেখা দেওয়ায় জাতীয় ও সড়ক ও শুনশান ছিল। লক ডাউনে কড়াকড়ি প্রসঙ্গে পুলিশ প্রশাসন সূত্রে খবর লক ডাউনের আগামী দিনগুলিতেও এইরকম কড়াকড়ি করা হবে। অন্যদিকে শনিবার পুলিশের এই ভূমিকায় খুশী সাধারন মানুষ। তাদের মতে পুলিশের এই কড়াকড়িতে রাস্তাঘাট ফাকা থাকায় সংক্রমণ অনেকটাই কমবে।

Related Articles

Back to top button
Close