fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে কর্মহীন যৌনকর্মীদের পাশে চিকিৎসক অজয় মন্ডল

নিজস্ব প্রতিনিধি দিনহাটা: লকডাউনে কর্মহীন, অর্থনৈতিক ভাবে বিপর্যস্ত যৌনকর্মীদের পাশে দাঁড়াল চিকিৎসক অজয় মন্ডল। শনিবার চিকিৎসক ও তার দলের সদস্যরা দিনহাটার শহরের ৯ নম্বর ওয়ার্ডের যৌনপল্লীতে বসবাসকারী শতাধিক পরিবারের হাতে বিভিন্ন রকম খাদ্য সামগ্রী তুলে দেন। করোনার জেরে লকডাউনে কর্মহীন, অসহায় ভাবে দিন কাটানো শতাধিক মহিলার হাতে চিকিৎসক অজয় মন্ডল ও তার দলের পক্ষ থেকে এলাকার মহরম মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু, তেল, সয়াবিন, মুড়ি ও ডিম তুলে দেওয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ সাহা, আজিজুল হক, রাজু রায় , অর্ঘ কমল সরকার, পার্থ চক্রবর্তী, মনোজ দে, রণদীপ বোস, চয়ন চন্দ সহ স্থানীয় এলাকার বাসিন্দারা।

শহরের সংশ্লিষ্ট পল্লীর মহিলারা বলেন লকডাউনের ফলে তারা কর্মহীন হয়ে অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন। এদিন চিকিৎসক তাঁদের পাশে দাঁড়ানোয় কিছুটা হলেও স্বস্তি মিলবে।

দিনহাটার এই চিকিৎসক লকডাউন এর এই সময়কালে যেভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন তার এই উদ্যোগকে সাধুবাদ জানান দিনহাটার অনেকেই।

এদিন খাদ্য সামগ্রী বিতরণের পর চিকিৎসকরা বলেন, বর্তমান এই কঠিন সময়ে বহু মানুষ কর্মহীন হয়ে পড়ার পাশাপাশি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন। তাই তিনি বিভিন্ন এলাকায় গিয়ে সাধ্যমত পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। লকডাউন চলতে থাকলে আগামীতেও অসহায় মানুষের পাশে সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করবেন বলেও জানান।

এদিন যৌনপল্লী কর্মহীন হয়ে পড়া অসহায় মহিলাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং অযথা বাড়ি থেকে না বেরোনোর জন্য আবেদন করেন।

Related Articles

Back to top button
Close