fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, টুইট করে নিজেই জানালেন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার একথা নিজেই জানালেন তিনি। এদিন ট্যুইট করে এই খবর জানিয়েছেন লকেট নিজে। তিনি লিখেছেন, ‘গত এক সপ্তাহ ধরে আমার হালকা জ্বর। আমি সেলফ আইসোলেশনে ছিলাম। আজ সকালে আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।’

লকেটই বিজেপি শিবিরের প্রথম ব্যক্তি যিনি করোনায় আক্রান্ত হলেন। ইতিমধ্যেই তৃণমূলের এক মন্ত্রী, একাধিক বিধায়ক, পুর চেয়ারম্যান-সহ একগুচ্ছ নেতা করোনায় আক্রান্ত হয়েছেন। উল্লেখ্য, এর আগে প্রথম সারির জনপ্রতিনিধি হিসাবে সর্বপ্রথম করোনায় আক্রান্ত হন তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। এরপর একে একে সুজিত বসু, নির্মল ঘোষের মতো একাধিক প্রথম সারির নেতারা আক্রান্ত হন। এর মধ্যে সকলেই সুস্থ হয়ে ফিরে গেলেও তমোনাশ ঘোষ মারা গিয়েছেন। আশা করা যায় বিজেপি সাংসদ লকেটও দ্রুতই সুস্থ হয়ে ফিরবেন।

আরও পড়ুন: মাস্ক না পরলে বা দূরত্ব না মানলেই মিলবে কড়া শাস্তি, বিজ্ঞপ্তি জারি নবান্নের

বিজেপি বা অন্য কোনও দলের অন্দরে এখনও এমন কোনও খবর আসেনি করোনা সংক্রমণের। তবে একটা আশঙ্কা থেকেই যাচ্ছে। ইতিমধ্যেই লকেট গত কয়েকদিন কার কার সঙ্গে দেখা করেছেন সেই সবের খোঁজ নেওয়া চলছে। তবে তাঁর বাড়ির সদস্যদের ইতিমধ্যেই কোয়ারেন্টিন করা হয়েছে। ফলে আপাতত ভয়ের কোনও কারণ নেই বলেই জানান তিনি।

বিজেপির রাজ্য দফতর থেকে কয়েক পা দূরেই পৌঁছে গিয়েছে মারণ ভাইরাস। মুরলিধর সেন লেনেই অফিসে নিয়ম করে প্রতিদিনই বহু নেতানেত্রী যাতায়াত করেন। কিন্তু সেখানেই বিপদের আশঙ্কা।আগেই করোনাভাইরাস নিয়ে দলের অন্দরে, সতর্ক করা হয়েছে রাজ্য বিজেপিকে। দলের সমস্ত সংগঠনকে পথে নেমে কোনও কর্মসূচি করতে নিষেধ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Related Articles

Back to top button
Close