fbpx
ক্রিকেটহেডলাইন

বীরুর বাড়িতে ‘লোকাস্ট’ বাউন্সার, ভিডিও করেই ‘ডাগ’ করলেন প্রাক্তণ ওপেনার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ তাকে বল করতে রীতিমত ভয় পেতেন বিশ্বের তাবড় বোলাররা।অফস্ট্যাম্পের বল স্কোয়ার কাটে চার কিংবা অসি-পাক পেসারদের বাউন্সার হুক করে মাঠের বাইরে পাঠানোতে তিনি ছিলেন সিদ্ধহস্ত। কিন্তু  এবার নিজের বাড়িতেই পঙ্গপালের হানা তিনি তুলে ধরলেন সোশ্যাল সাইটে। প্রাক্তণ ভারতীয় ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ইনস্টাগ্রামে পঙ্গপাল আক্রমণের ভিডিও পোস্ট করলেন। শনিবার তাঁর বাড়ির আসপাশেই ওদের ঘুরতে দেখা গিয়েছে। গুরগাওয়ের বিভিন্ন অংশের আকাশে ছেয়ে গিয়েছে পঙ্গপালের দল। দেখা গিয়েছে বীরেন্দ্র সেহবাগের বাড়ির এলাকাতেও। তাঁর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর বাড়ির আকাশেও ভর্তি রয়েছে পঙ্গপালের দল। তিনি সেই ভিডিও পোস্ট করে লেখেন, ‘‘পঙ্গপালের হানা, একদম আমার বাড়ির উপরে #hamla।” যদিও পঙ্গপালের এই বাউন্সারকে তিনি ডাগ করেছেন।

 

View this post on Instagram

 

Locusts attack , right above the house #hamla

A post shared by Virender Sehwag (@virendersehwag) on Jun 26, 2020 at 11:59pm PDT

 

গুরগাওয়ের বাসিন্দারের বাড়ির দরজা-জানলা বন্ধ করে রাখতে বলা হয়েছিল শুক্রবার থেকেই কারণ আগাম আশঙ্কা করা হয়েছিল পঙ্গপাল আক্রমণের।

৪১ বছরের প্রাক্তন ক্রিকেটার সম্প্রতি পরিযায়ী শ্রমিকদের সাহায্যার্থে সামনে এসেছিলেন যাঁরা করোনাভাইরাসের জন্য বেশি পরিমাণে ক্ষতিগ্রস্থ হয়েছেন। তাঁর পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে সেই সব শ্রমিকদের জন্য তিনি খাওয়ার প্যাকেট তৈরি করছেন।

Related Articles

Back to top button
Close