fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মী খুনের ঘটনার স্মরণ সভায় শাসক দলের বিরুদ্ধে সোচ্চার লকেট

পরিমল দে, বসিরহাট: সোমবার সন্দেশখালির ভাঙ্গি পাড়ায় বিজেপি কর্মী খুনের ঘটনায় পালন করা হল বর্ষপূর্তি স্মরণ সভা। সেই উপলক্ষে স্মরণ সভায় উপস্থিত হন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

২০১৯ এর ৮ জুন এই দিনে সন্দেশখালির কানমারী ভাঙ্গি পাড়ায় রাজনৈতিক সংঘর্ষে খুন হয়েছিল বিজেপির দুই কর্মী। সেইসঙ্গে নিখোঁজ এক বিজেপি কর্মী। আজ সেই ঘটনার এক বছর পূরণ হল। আজ তাদের স্মরণ সভা উপলক্ষে ভারতীয় জনতা পার্টির নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায় আসেন ওই মৃত ও নিখোঁজ পরিবারের সঙ্গে দেখা করেন ও কথা বলতে এর পাশাপাশি তাদের পাশে দাঁড়িয়ে সমস্ত রকম সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। স্মরণ সভা উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ২০১৯-এ ওরা বুঝতে পেরেছে ২০২১-এ আমাদের দল ক্ষমতায় আসলে দুষ্কৃতীদের নাম ধরে বলেন এদের নামের লিস্ট বানান। ২০২১-এ জয়ের পর এই ধরনের সন্ত্রাসকারীদের পূর্ণ সাজা দেওয়ার আশ্বাস দেন।

এই ঘটনায় প্রশাসনের যারা জড়িত আছে তারাও সাজা পাবে। যেভাবে ওই সমস্ত বিজেপি কর্মী শহিদ হয়েছে তাদের ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে স্যালুট জানাই, আমফান এর ক্ষতিপূরণে প্রধানমন্ত্রী যে ১০০০ কোটি টাকা ক্ষতিপূরণ বাবদ রাজ্যকে দিয়েছে সেই টাকা আমফান এ ক্ষতিগ্রস্ত পরিবারের সেই টাকা পাবে না সেই টাকা পিছন দিয়ে ঘুরে নেতাদের পকেটে যাবে, সেই টাকা দিয়ে ভোট কেনা হবে বলেও মন্তব্য করেন লকেট।

 

 

 

Related Articles

Back to top button
Close