fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফরাক্কায় উদ্ধার চুরি হওয়া প্রচুর গ্যাস সিলিন্ডার, গ্রেফতার ৬

কৌশিক অধিকারী, ফরাক্কা: চুরি যাওয়া বিপুল পরিমাণ গ্যাস সিলিন্ডার সহ মুর্শিদাবাদ জেলার ফরাক্কা থানার পুলিশ গ্রেফতার করল ছয়জন দুষ্কৃতীকে। শনিবার সকালে ফরাক্কা থানার পুলিশ জানিয়েছে, ফরাক্কা ঘোরায়পাড়া গ্যাস গোডাউন থেকে গত ১৭ আগষ্ট ১৩২ টা সিলিন্ডার তার সঙ্গে ৪৫০টি রেগুলেটার ও একটি ইলেক্ট্রনিক ওজন মাপার যন্ত্র চুরি হয়। পুলিশ তদন্তে নেমে ফারাক্কা থেকে শ্যামল মন্ডল নামে এক ব্যক্তিকে গ্ৰেফতার করে তাকে জিজ্ঞাসাবাদ করে আরও তিনজনের নাম উঠে আসে। পরে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদের পর মালদহের দুজনের নাম পাওয়া যায়। তাদের কাছেই বিক্রি করা হয়েছিল চুরি যাওয়া সিলিন্ডার গুলি।

শুক্রবার রাত্রে মালদা থেকে চুরি হওয়া গ্যাস সিলিন্ডার জিনিস গুলি উদ্ধার হয়। ঘটনায় মোট ছয় জনকে গ্ৰেফতার করে ফরাক্কা থানার পুলিশ। ধৃতরা হলেন শ্যামল মন্ডল, সুরোজ ঘোষ, সুজিত মন্ডল, রতন দাস, সুনীল দাস, মনজিত বসাক। ধৃত ছয়জন কে আদালতে তোলা হয় শনিবার এবং পাঁচদিনের পুলিশ হেফাজতে নেওয়া জন্য আবেদন জানানো হবে বলে পুলিশ জানিয়েছে।

গত ১৭ আগষ্ট মুর্শিদাবাদ জেলার ফরাক্কা থানা এলাকা থেকে গ্যাস সিলিন্ডার চুরি যায়। পুলিশ তদন্ত শুরু করে মোট ৬ জনকে গ্রেফতার করে। ১২৩টি গ্যাস সিলিন্ডার, ৩৪০টি রেগুলেটার গ্যাস ও একটি ইলেকট্রনিক ওয়েট মেশিন উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে ধৃতদের মধ্যে তিনজন বাড়ি ফরাক্কা থানা এলাকায় এবং বাকিদের বাড়ি মালদহ জেলাতে।

Related Articles

Back to top button
Close