fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

এবার করোনায় আক্রান্ত কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের যুগ্মসচিব লভ আগরওয়াল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের যুগ্মসচিব লভ আগরওয়াল। ১৪ অগস্ট, শুক্রবার নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন কেন্দ্রের শীর্ষ আমলা। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসায় চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনে রয়েছেন বলেও জানিয়েছেন লভ আগরওয়াল।

এদিন টুইট করে লভ লেখেন, ‘সবাইকে জানাতে চাই যে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে এবং গাইডলাইন মেনে হোম আইসোলেশনে রয়েছি। আমার সব বন্ধু ও সহকর্মীদের আবেদন করছি তাঁরা যেন নিজেরাও পর্যবেক্ষণে থাকেন। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন স্বাস্থ্য বিভাগই তাঁদের চিহ্নিত করার কাজ করবে। আশা করি খুব তাড়াতাড়ি সবার সঙ্গে দেখা হবে।’

                 আরও পড়ুন: রাম মন্দির নির্মাণের সূচনা এক ‘গৌরবের অনুভূতি’ : রাষ্ট্রপতি

প্রসঙ্গত, করোনা ও তার জেরে লকডাউনের পর থেকেই দেশজুড়ে পরিচিত নাম লভ আগরওয়াল। প্রায় প্রতিদিনই রুটিন করে সাংবাদিকদের সামনে হাজির হতেন তিনি। দেশে গত ২৪ ঘণ্টায় কতজন নতুন করে আক্রান্ত হলেন, কত জনের মৃত্যু হল, তার বিস্তারিত হিসেব দিতেন। কনটেইনমেন্ট জোনে কী কী গাইডলাইন মেনে চলতে হবে তাও বিস্তারিত ভাবে জানাতেন বছর ৪৮-এর লভ। কনটেইনমেন্ট জোনে কোভিড বিধি মানা হচ্ছে কিনা, তা দেখতে একটি দল তৈরি করেছে কেন্দ্রীয় সরকার। সেই দলেরও সদস্য লভ আগরওয়াল। সব মিলিয়ে মোদি সরকারের ‘করোনা-মুখ’ হয়ে উঠেছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের এই যুগ্মসচিব। কিন্তু কেন্দ্রের ‘করোনা-মুখ’ই এবার করোনা আক্রান্ত।

Related Articles

Back to top button
Close