fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মাধ্যমিক: হুগলি থেকে রাজ্যে সপ্তম দশম সেরা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  গৌরহাটি হরদাস ইনস্টিটিউশন হাই স্কুলের ছাত্র। হুগলি জেলার আরামবাগ থানার অন্তর্গত গৌরহাটি এলাকার বাসিন্দা দীব্য কান্তি ঘড়ুই মাধ্যমিকে ৬৮৬ নম্বর পেয়ে সপ্তম স্থান অধিকার করেছে।সন্তানের এমন কৃতিত্বে স্বভাবতই খুশি পরিবার ও এলাকার মানুষ। বাবা পুনব ঘড়ু‌ইএকজন শিক্ষক মা গৃহবধূ। দিব্য কান্তি ঘড়ুই এর বাবা পুনববাবু জানান, মাধ্যমিকের দিব্য কান্তি রাজ্যে সপ্তমস্থান অধিকার করে । দিব্য কান্তি সাফল্য আমরা খুশি। কোন নিয়ম বেঁধে পড়াশোনা করত না বেশির ভাগ সময়ই ও পড়াশোনা নিয়েই থাকতে। পড়াশুনা ছাড়া ও খেলা দেখতে সিনেমা দেখা ভালোবাসে। আগামী দিন ওর ইচ্ছা সাইন্স নিয়ে পড়বে । সেটা ছেলেই ঠিক করবে বলে জানান। কষ্ট হলেও চেষ্টা করব ছেলেকে তার ইচ্ছামত পড়াশোনা করানোর।

অন্যদিকে, মাধ্যমিকের দশম স্থান স্থানাধিকারী হওয়াতে আনন্দে মেতে ওঠেন পরিবারের লোকজন এবংএলাকার বাসিন্দারা। মধ্যবিত্ত পরিবারের মেয়ে তৃষা সরকার। গোঘাটের গার্লস ভগবতী হাই স্কুলের ছাত্রী ।

তার প্রাপ্ত নম্বর ৬৮০তৃষা সরকার জানালেন রাজ্যে দশম হওয়া মাধ্যমিকের ছাত্রী তৃষা সরকার ।গোঘাটের গার্লস ভগবতী হাই স্কুলের থেকে এবছর পরীক্ষা দেয় তৃষা ।তৃষা দিনে আট থেকে দশ ঘন্টা পড়াশোনা করত।এখন কী নিয়ে পড়াশোনা করবে তাই নিজে এখন ঠিক করে নি তৃষা।

Related Articles

Back to top button
Close