fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনের মধ্যেও মাদক পাচারের চেষ্টা, গ্রেফতার ১

মালদা: লকডাউনের মধ্যে মাদক পাচারের কারবারে সক্রিয় হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যাচ্ছে ড্রাগস মাফিয়াদের দল। কিন্তু বারবার পুলিশি অভিযানে মাদক কারবারিরা ধরা পড়ছে। উদ্ধার হচ্ছে বিপুল পরিমাণ ব্রাউন সুগার, ইয়াবা ট্যাবলেট, আফিম আঠা সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। শনিবার রাতে ফের গোপনসূত্রে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিশ।

ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী শ্মশানি এলাকা থেকেই ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার হয়েছে বস্তাভর্তি ১৫ কিলো গাঁজা। যার বর্তমান বাজার মূল্য কয়েক লক্ষ টাকা বলে জানিয়েছে কালিয়াচক থানার পুলিশ। অত্যন্ত উন্নতমানের এই নেশারদ্রব্য কোথায় পাচার করা হচ্ছিল , তা নিয়ে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মিন্টু শেখ। তার বাড়ি শ্মশানি এলাকায়। শনিবার গভীর রাতে সীমান্তবর্তী এলাকা থেকেই বস্তা ভর্তি গাঁজাগুলি বাইরে কোথাও পাচার করার পরিকল্পনা নিয়ে যাচ্ছিল মিন্টু শেখ। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ ওই মাদক কারবারিকে বস্তাবন্দী গাঁজাসহ হাতেনাতে ধরে ফেলে।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে মাদক পাচারকারী কাজে যুক্ত রয়েছে এই ব্যক্তি । এর আগেও সে বিভিন্ন দিক দিয়ে ব্রাউন সুগার সহ অন্যান্য মাদকদ্রব্য পাচারের কাজ করেছে বলে জেরায় স্বীকার করেছে। এই গাজাগুলি কোথা থেকে সংগ্রহ করা হয়েছিল এবং সেগুলি কোথায় পাচার করা হতো, তা নিয়ে ধৃতকে জেরা করা হচ্ছে। তবে এই মাদক পাচারের পিছনে বিশাল একটি চক্র কাজ করছে বলেও প্রাথমিক তদন্তে জানতে পেরেছে কালিয়াচক থানার পুলিশ। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ । পাশাপাশি এই ঘটনায় জড়িত পাচার চক্রের পান্ডাদের খোঁজ শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close