fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলার ভাবি মুখ্যমন্ত্রী হিসেবে দিলীপ ঘোষকেই তুলে ধরলেন মহাদেব ও মাফুজা

শ্যামল কান্তি বিশ্বাস : ২০২১ সালে বাংলায় বিজেপি ক্ষমতায় আসছেই এবং মুখ্যমন্ত্রী হচ্ছেন দিলীপ ঘোষ। ২৬  নভেম্বর কৃষ্ণনগর মহকুমার আসান নগরের সভা থেকে ঘোষণা বিজেপি রাজ্য কমিটির সহ সভাপতি তথা নদিয়া জেলা উত্তরের পর্যবেক্ষক মাফুজা খাতুনের। এই সময় মঞ্চে উপবিষ্ট দিলীপ ঘোষ স্বয়ং সহ বিজেপি রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার, বিধায়ক আশীষ কুমার বিশ্বাস, বিজেপির রাজ্য কমিটির সদস্যা ডাঃ অর্চনা মজুমদার, সংগঠনের নদিয়া জেলা উত্তরের সাংগঠনিক সভাপতি আশুতোষ পাল।

অপর দিকে একই দিনে হুগলী জেলার আদিসপ্তগ্ৰাম হারিটে জেলা কৃষাণ মোর্চার সভামঞ্চ থেকে ভারতীয় জনতা কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি একই ঘোষণা অর্থাৎ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষই বাংলার পরবর্তী মুখ্যমন্ত্রী, এইভাবেই কর্মী সমর্থক সহ জনতার দরবারে নামটা ভাসিয়ে দিলেন। এই সময় মঞ্চে উপবিষ্ট বিজেপি সংখ্যালঘু সেলের রাজ্য সহ-সভাপতি কাশেম আলী, বিজেপি রাজ্য কমিটির সদস্য শঙ্কুদেব পান্ডা, বিজেপি রাজ্য কমিটির গুরুত্বপূর্ণ পদাধিকারী রামকৃষ্ণ পাল, কৃষান মোর্চার হুগলী জেলা সভাপতি শ্যামল দাস, রাজ্য নেতৃত্ব রাজ কমল পাঠক সহ আরো একাধিক জেলা ও রাজ্য নেতৃত্ব।

                    আরও পড়ুনঃ সপ্তাহান্তে উধাও শীতের আমেজ, একলাফে বেড়ে গেল তাপমাত্রা

বাংলায় সুশাসন সহ গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে হুগলী ও নদিয়া দুটি জেলার সভায়, বামফ্রন্টের ডাকা ভারত বনধকে উপেক্ষা করেই ভিড় ছিল চোখে পড়ার মতো। দুটি সভাতেই বক্তাগণ রাজ্যের শাসক তৃণমূলের কড়া সমালোচনার পাশাপাশি দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ২০২১-এর নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানান।

Related Articles

Back to top button
Close