fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মাস্ক ছাড়া রাস্তায় বেরলেই কড়া শাস্তি, পুলিশ প্রশাসনকে নির্দেশ সাংসদ মহুয়া মৈত্রের

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : মাস্ক ছাড়া রাস্তা কিংবা বাজার ঘাটে বের হওয়া একদম চলবে না, দোকানের মালিক কিংবা কর্মচারী সকলকেই বাধ্যতামূলক ভাবে মাস্ক ব্যবহার করতে হবে, অন্যথায় কড়া শাস্তির মুখে পড়তে হবে- নির্দেশ অমান্য কারীদের, বার্তা কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের।

সোমবার করিমপুর থেকে বার্নিয়া অভিমুখে যাত্রা পথে হঠাৎ জনবহুল তেহট্ট বাজার পরিদর্শনে নামেন সাংসদ মহুয়া মৈত্র। এলাকার পরিস্থিতি দেখে তিনি হতবাক! দোকানদার, ক্রেতা সাধারণ কারো মুখে মাস্ক নেই , রাস্তার পাশদিয়ে সারি সারি লটারির দোকান, তারাও মাস্ক ব্যবহার করছে না, বাজারের অটো-রিকশা চালক,তাদের মুখেও মাস্ক নেই,ঘটনায় হতবাক সাংসদ,তার প্রতিক্রিয়া,আর করে সচেতন হবেন এলাকার জনগণ। সারা পৃথিবীতে যখন করোনায় আক্রান্তের সংখ্যা কমে আসছে,তখন আমার দেশে সংখ্যাটা বেড়েই চলেছে, এবং এজন্য সমাজের এই সমস্ত অসচেতনশীল নাগরিকরাই দায়ী।

আরও পড়ুন: কৃষি বিলের সমর্থনে চাষীদের সচেতন করতে এবার বিভিন্ন হাটগুলিকে টার্গেট করে প্রচার শুরু বিজেপির

এদের দায়িত্বজ্ঞানহীনতার জন্য ই এই দূর্ভোগ।আর বরদাস্ত নয়, জেলার জনগনকে অনেকভাবে বলেছি,এরা শোনার নয়,কড়া ব্যবস্থা নিতে হবে এদের বিরুদ্ধে। পুলিশ প্রশাসনকে এ বিষয়ে ভীষণ কড়া পদক্ষেপ নিতে হবে।এর পরই তিনি স্থানীয় হাসপুকুরিয়া হাঁট পরিদর্শন করেন, সেখানেও একই অবস্থা,প্রত্যন্ত গ্ৰামের দূরদূরান্ত থেকে আসা গ্ৰাম বাসীদের অধিকাংশের মুখেই মাস্ক নেই, তাছাড়া লোকসংখ্যার উপস্থিতির হার বেশি,কোন সামাজিক দূরত্ব বিধি মানা হচ্ছে না। পরিস্থিতি দেখে উদ্বিগ্ন সাংসদ বলতে বাধ্য হবো, স্থানীয় পঞ্চায়েতের সঙ্গে কথা বলে প্রয়োজনে এই ধরনের ভ্রাম্যমাণ সাপ্তাহিক হাট সাময়িক ভাবে বন্ধ রাখা হবে।

 

Related Articles

Back to top button
Close