fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সুভাষগ্রামে জোড়া খুন কাণ্ডে ১৯ দিন পর গ্রেফতার মূল অভিযুক্ত

বাবলু প্রামানিক, দক্ষিণ  ২৪ পরগনা: অবশেষে প্রায় ১৯ দিন পর সুভাষগ্রামে জোড়া খুনকাণ্ডে মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম  রমেশ পন্ডিত। তাকে হাওড়া থেকে গ্রেফতার করল সোনারপুর থানার পুলিশ।

উল্লেখ্য, ১১ ই জুলাই এই খুনের ঘটনা ঘটে।  সম্পত্তির লোভে সুভাষগ্রামে শশুড় ও স্ত্রীকে খুন করে রমেশ। সে শ্বশুরের লিঙ্গ কেটে দেয় বলে জানা যায়। অন্যদিকে স্ত্রীকে খুন করার মুল কারণ হল স্ত্রী সম্প্রতি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাইত না। শ্বশুরের নাম বাসুদেব গাঙ্গুলি। ইনি নকশাল করতেন। মেয়ের নাম সুমিতা ওঁরাও গাঙ্গুলি ছিল। একে দত্তক নেন। বিয়ের পর সুমিতা ওঁরাও পন্ডিত হয়। সুমিতা কুকুর বিড়াল ভালোবাসত। সম্প্রতি তাদের মেয়েকে বিড়াল আঁচড়ে দেওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর সম্পর্কের অবনতি হয়।

                           আরও পড়ুন: বাড়ছে উদ্বেগ, ১,৪২৬ পুলিশ কর্মী আক্রান্ত অসমে

এই ঘটনার পরেই অভিযুক্ত রমেশ পালিয়ে যায়। এমনকি ফোনও বন্ধ করে দেয়। লাগাতার তাঁর খোঁজ চালাতে থাকে পুলিশ। কোথায় কোথায় কাজ করত তা বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করে। পুরানো কললিস্ট খতিয়ে দেখে জিজ্ঞাসাবাদ করে। পরিচিত একজনের খোঁজ পায়। তার সুত্র ধরেই গ্রেফতার। আজ তাকে বারুইপুর আদালতে তোলা হবে। সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়েছে।

Related Articles

Back to top button
Close