fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সীমান্তে আন্তর্জাতিক বাইক পাচারকারীর মূল পান্ডা গ্রেফতার, উদ্ধার মোটরবাইক

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: উওর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমা বাদুড়িয়া থানার সহ ভারত ও বাংলাদেশ বিভিন্ন সীমান্তের থানাগুলো এলাকা থেকে বেশকিছু বাইক চুরি হচ্ছিল। দ্বন্দ্বে পড়েছে বসিরহাট পুলিশ জেলার পুলিশ। তাই দীর্ঘদিন ধরে বাইক চুরি হওয়ার কারণে বসিরহাট মহাকুমার বিভিন্ন থানাতে বাইক চুরির অভিযোগ জমা পড়েছিল। এই বাইকের কিনারা করতে পারছিলোনা পুলিশ।

অবশেষে পুলিশের জালে আন্তর্জাতিক বাইক পাচারকারী। স্বরূপনগর থানার বারঘড়িয়া থেকে আমীর আলী মন্ডল নামে এক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ, উদ্ধার হয়েছে পাঁচটি মোটরবাইক। বসিরহাটের এসডিপি‌ও অভিজিৎ সিনহা মহাপাত্র বাদুড়িয়া থানার পুলিশ আধিকারিক অনিল সাউ এর নেতৃত্বে আমীর আলীকে গ্রেফতার করা হয়। এবং গত কয়েক মাসে চুরি যাওয়া পাঁচটি মোটরবাইক উদ্ধার করে বাদুড়িয়া থানার পুলিশ।

আগামীকাল মঙ্গলবার আমীর আলীকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে পুলিশ হেফাজতে নেওয়ার জন্য। প্রাথমিক তদন্তে পুলিশ কাছে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বিভিন্ন এলাকা থেকে যে মোটরবাইক গুলি চুরি করে নিয়ে আসতো সেই মোটরবাইকের বিভিন্ন যন্ত্রাংশ চড়া যাবে বিভিন্ন জায়গায় বিক্রি করতো আমীর আলী। তার পাশাপাশি সীমান্ত পার করে বাংলাদেশ মোটরবাইক পাচার করার যোগসাজশ পেয়েছে তদন্তকারী আধিকারিকরা ।

এই আন্তর্জাতিক মোটরবাইক পাচারকারীকে জেরা করে অন্য কোন চক্র পায় কিনা পুলিশ তার তদন্ত শুরু করেছে। শুধুই মোটরবাইক পাচারের অভিযোগ না অন্য পাচার চক্রের সঙ্গে এই আমীর আলীর যোগসাজশ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে বসিরহাট জেলা পুলিশ।

Related Articles

Back to top button
Close