fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় মুখ্যমন্ত্রীর ছবির পাশে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পোস্টার

মিল্টন পাল, মালদা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির পাশে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পোস্টার। তৃণমূলের কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবি নিয়ে বিক্ষোভ কর্মসূচির আগে মঞ্চের পাশেই এই পোস্টারটিতে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। মালদা শহরের প্রাণকেন্দ্র পোস্ট অফিস মোড়ের ঘটনা। তৃণমূলের দাবি চক্রান্ত করে এই পোস্টার লাগিয়েছে বিজেপি। অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপি দাবি করেছেন শুভেন্দু অধিকারী একজন জননেতা তার অনুগামীরা এই পোস্টার লাগিয়েছে।

এদিন কেন্দ্রীয় কৃষি আইনের বিরোধিতা করে ও তা বাতিলের দাবিতে শহরের পোস্ট অফিস মোড়ে এক ধর্ণা বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। তৃণমূল শীর্ষ নেতৃত্ব সেখানে উপস্থিত ছিলেন। ঠিক তার আগে এদিন সকাল বেলা দেখা যায় মঞ্চের ঠিক পাশেই লাগোয়া জায়গায় মুখ্যমন্ত্রী ছবির পাশে রয়েছে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামী পোস্টার। ঘটনাটি সংবাদমাধ্যমের সামনে আসতেই তড়িঘড়ি ওই পোস্টারটি খুলে ফেলে স্থানীয় তৃণমূল কর্মীরা।

তৃণমূলের মালদা জেলার কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন, এটা বিজেপির কাজ। বিজেপি চক্রান্ত করে এ ধরনের পোস্টার দিয়েছে। আমরা সেই পোষ্টার খুলে ফেলে দিয়েছি। যদিও উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, শুভেন্দু অধিকারীর একজন জননেতা।তার অনেক অনুগামী রয়েছে তারাই এই পোস্টার লাগিয়েছে।বিজেপি কোন ভাবেই এর সঙ্গে যুক্ত নয়। কারণ শুভেন্দু বাবু এখনো বিজেপিতে যোগ দেননি এখনো তিনি তৃণমূলী আছে সুতরাং এটা তাদের দলের ব্যাপার।

 

Related Articles

Back to top button
Close