fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় জালনোট,আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার চার যুবক

মিল্টন পাল,মালদা: জালনোট পাচারের পথেই গ্রেফতার হল তিন যুবক। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোট সহ একটি মোটর বাইক। অন্যদিকে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের শুক্রবার মালদা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পৃথক থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, প্রথম ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগর থানার ভাঙাটোলা এলাকায়। পুলিশ সূত্রে আরও জানা গেছে, ধৃতরা হল আলমগীর শেখ (১৯), রায়হান শেখ (১৯) ও শ্যাম সরকার (২৪)। সকলেই বৈষ্ণবনগর থানা এলাকার বাসিন্দা।

গোপন সূত্রের খবর পেয়ে পুলিশ ভাঙাটোলা এলাকায় অভিযান চালায়। সেই সময় সন্দেহ ভাজন ভাবে ওই মোটর বাইকটি আটক করে তল্লাশি চালানো হয়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোট। উদ্ধার হওয়া সমস্ত নোট দুই হাজার টাকার। জালনোট পাচারের মূল পান্ডাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

অন্যদিকে দ্বিতীয় ঘটনাটি ঘটেছে মালদা রামনগর থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতের নাম শেখ আসিক (১৯)। বাড়ি কালিয়াচক থানার শাহুপাড়ার খাঁসচাঁদপুর এলাকায়। ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের সামনে সন্দেহভাজন ভাবে ওই যুবক ঘোরাঘুরি করছিল। সেই সময় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে। তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ৭ এম এম পিস্তল ও কার্তুজ।

অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ দীপক সরকার জানিয়েছেন, গোপন খবরের ভিত্তিতে কালিয়াচক ও বৈষ্ণবনগর থানার পুলিশ অভিযানে চালিয়ে একটি মোটর বাইক সহ তিনজন জালনোট পাচারকারীকে গ্রেফতার করেছে। প্রাথমিক তদন্তে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জালনোটগুলি কোথায় এবং কার কাছে নিয়ে যাওয়া হচ্ছিল। অন্যদিকে বৈষ্ণবনগর থানা এলাকায় আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

Back to top button
Close