fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় আক্রান্ত বিজেপি বিধায়ক স্বাধীন সরকার

মিল্টন পাল, মালদা: জেলা পরিষদের কর্মধ্যক্ষের পর এবার আক্রান্ত হলেন মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার। বর্তমানে তিনি হোম আইসোলেশন রয়েছেন। প্রত্যেকদিন মালদা জেলায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই করোনা মোকাবিলায় জেলা প্রশাসন কড়া পদক্ষেপ নিতে শুরু করেছে। ইংরেজবাজার ও পুরাতন মালদা পৌরসভা পাশাপাশি কালিয়াচক থানার এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

মালদা জেলায় যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে। আর এই করোনা মোকাবিলায় করা পদক্ষেপ নিয়েছে জেলা পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই ইংরেজবাজার পৌরসভা পুরাতন মালদা পৌরসভা ও কালিয়াচক এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে বাজারের ক্ষেত্রে। সবজির বাজার ছাড়া সমস্ত দোকানপাট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। নির্দিষ্ট সময়সীমার পরেও দোকানপাট, যত্রতত্র ঘুরে বেড়ালে পুলিশ আইনি পদক্ষেপ নিচ্ছে তাদের বিরুদ্ধে।
মালদা জেলার দুই পৌরসভা থানা এলাকায় কনটেইনমেন্ট ঘোষণা করার পরে সেই সব এলাকায় নজরদারি চালাচ্ছে জেলা পুলিশ। ইতিমধ্যেই মালদা জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১১৪৫জন। সুস্থ হয়েছে ৭৭৯ জন । মৃত্যু হয়েছে সাত জনের।পাশাপাশি জেলার গ্রামের হাট-বাজারগুলোতে কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন:চিনের হুবেই প্রদেশে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৫.১

এদিন বাজার করতে আসা এক ক্রেতা সুমন্ত সাহা জানান, করোনা মোকাবিলায় মানুষকে সচেতন হতে হবে। কোনও জায়গায় অপ্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া উচিত নয়। প্রশাসনের পক্ষ থেকে মানুষকে মাক্স পরার জন্য বারবার বলা হলেও অনেককেই দেখা যাচ্ছে তা মানছে না। যা আতঙ্কের কারণ হয়ে দাঁড়াচ্ছে। এটা কখনোই করা উচিত না। প্রতিদিন যেভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে মানুষ নিজেরা সচেতন না হলে আগামী দিনে ভয়ঙ্কর আকার নেবে এই জেলায়।

আরও পড়ুন: #Breaking: বিগ বির পর এবার করোনা আক্রান্ত ঐশ্বর্যা ও আরাধ্যা

বৈষ্ণবনগরের বিধায়ক স্বাধীন সরকারের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গত কয়েকদিন ধরে জ্বর ও গলা ব্যথা নিয়ে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে শনিবার মালদা মেডিকেল কলেজ হাসপাতালে লালারস পরীক্ষা করান। রবিবার তাকে জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে তার রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তিনি আইসোলেশন রয়েছেন। সোশ্যাল সাইটে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা।

Related Articles

Back to top button
Close