fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বোমা বিস্ফোরণের ২৪ ঘন্টার মধ্যেই তিন দুষ্কৃতী গ্রেফতার

মালদা: মালদার তুলশিহাটা বাজার এলাকায় এলাকার বোমা বিস্ফোরণ কাণ্ডে ২৪ ঘন্টার মধ্যেই তিনজন দুষ্কৃতীকে গ্রেফতার করলো হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। তিনজনের মধ্যে একজনকে বোমা বিস্ফোরণে আহত থাকায় তাকে মালদা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া তিন দুষ্কৃতীর নাম আলেক আনসারী বয়স (৪০) , তার বাড়ি সুলতাননগর গ্রামে। অপর ধৃতদের নাম ইউসুফ আলি (২৬)। বাড়ি রশিদাবাদ এলাকায়। লালচাঁদ দাস (২০) বাড়ি কুশিদা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এরা কোন বিশেষ উদ্দেশ্যে বোম সহ শনিবার তুলসিহাটা বাজার সংলগ্ন এলাকায় অবৈধ মদের ঠেকে মদ খাওয়ার জন্য যায়। সেখানেই এদের মাধ্যমেই বোমা বিস্ফোরণ হয়। এই তিনজনের মধ্যে আলেক আনসারীর হাতে বোমার আঘাতে গুরুতর চোট লাগে। সে সময় তিনজনই ওই এলাকা থেকে পালিয়ে যায়।

এদিকে স্থানীয় বাসিন্দারা দীর্ঘদিন ধরেই ওই অবৈধ মদের ঠেক নিয়ে প্রশাসনের কাছে অভিযোগ জানিয়ে আসছিল। সন্ধ্যে নামলেই তুলসিহাটা এলাকার এই মদের ঠেকেই দুষ্কৃতীদের আড্ডা বসে বলে অভিযোগ ।

এদিকে বোমা বিস্ফোরণের ঘটনায় রবিবার থেকে তুলসিহাটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে রয়েছে। ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই ওই ঘটনায় যুক্ত থাকা তিন দুষ্কৃতী গ্রেফতার হয়।

চাঁচল এর এসডিপিও সজল কান্তি বিশ্বাস জানিয়েছেন, সোমবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে বোমায় যে আহত হয়েছে তাকে প্রথমে গ্রেফতার করি। তাকে হাসপাতাল ভর্তি করার পর , জিজ্ঞাসাবাদের পরে আরও দুজনকে গ্রেফতার করা হয়। মদের ঠেক নিয়ে নিয়ে বাসিন্দারা যে অভিযোগ তুলেছে, তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button
Close