fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পৃথক দুটি অভিযানে ব্রাউন সুগার , আগ্নেয়াস্ত্র সহ তিন মাদক কারবারি গ্রেফতার

মালদা: পৃথক দুটি এলাকায় অভিযান চালিয়ে ব্রাউন সুগার , আগ্নেয়াস্ত্র সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করল কালিয়াচক থানার পুলিশ। দুটি ঘটনায় ঘটেছে সোমবার গভীর রাতে কালিয়াচক থানার নারায়ণপুর এবং শেরশাহী এলাকায়। ধৃত তিন মাদক কারবারির কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় এক হাজার গ্রাম ব্রাউন সুগার, সেভেন এমএম পিস্তল এবং ৬ রাউন্ড কার্তুজ। মঙ্গলবার ধৃতদের মালদা আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে কালিয়াচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে কালিয়াচক থানার নারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে ৪৫১ গ্রাম ব্রাউন সুগার এবং একটি সেভেন এমএম পিস্তল ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করে কালিয়াচক থানার পুলিশ। এই ঘটনায় এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। ধৃতের নাম জামন বিশ্বাস (৩৩)। তার বাড়ি নারায়নপুর এলাকায়।

অপরদিকে শেরশাহী গ্রাম পঞ্চায়েতের রানিচক এলাকায় গোপনসূত্রে অভিযান চালিয়ে ৫০৯ গ্রাম ব্রাউন সুগার সহ দুইজনকে গগ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম সারিফুল শেখ এবং রাজিকুল শেখ। এদের বাড়ি রানুচক এলাকায়।

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বর্তমান বাজার মূল্য পাঁচ লক্ষ টাকারও বেশি। উদ্ধার হওয়া ব্রাউন সুগারগুলি জেলার বাইরে কোথাও পাচার করার উদ্দেশ্যে বেরিয়েছিল ধৃতেরা। কিন্তু তার আগেই গোপন সূত্রে খবর পেয়ে ওই তিন মাদক কারবারিকে পৃথক দুটি জায়গা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এক মাদক কারবারি কাছ থেকে উন্নতমানের আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার হয়েছে। ধৃত ব্যক্তি উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ বিক্রির পরিকল্পনা নিয়েছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, পৃথক দুটি এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক কারবারি সহ বিপুল পরিমাণে ব্রাউন সুগার উদ্ধার করেছে কালিয়াচক থানার পুলিশ। একজন দুষ্কৃতীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার হয়েছে । পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close