fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

মালদা: মালদায় করোনা আক্রান্তের সংখ্যা অব্যাহত। নতুন করে করোনা আক্রান্ত হল ১৭ জন। প্রশাসনের একটি সূত্র থেকে জানা গিয়েছে, শনিবার আক্রান্ত হয়েছেন ১১ জন এবং রবিবার শেষ পাওয়া খবর পর্যন্ত আক্রান্তের সংখ্যা রয়েছে ৬ জন। আক্রান্ত রোগীদের চিকিৎসা চলছে জেলার কোভিক হাসপাতালে।

মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেল পর্যন্ত আরও ৬ জনের দেহে সংক্রমনের হদিশ পাওয়া গেছে। আক্রান্ত ১৭ জনের মধ্যে কালিয়াচক-‌১ ব্লকেই রয়েছেন ৫ জন। এই প্রথম কালিয়াচক-‌৩ ব্লকে সংক্রমনের খবর পাওয়া গেল। ফলে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে সেখানে। এদিনের রিপোর্ট ধরে জেলায় মোট করোনা সংক্রমনের সংখ্যা দাঁড়াল ১০৫ জন।

জেলায় করোনা পজিটিভের সংখ্যা ক্রমশ বাড়ছে। নতুন করে কালিয়াচক-‌৩ ব্লকের সংক্রমনের হদিশ পাওয়া গেছে। সংশ্লিষ্ট ব্লকে ২ জন আক্রান্ত। বিননগর-‌২ গ্রাম পঞ্চায়েতের পঞ্চুটোলা গ্রাম ও সাহাবাজটোলা গ্রাম পঞ্চায়েতের তিনশতদিঘি গ্রামে বাড়ি আক্রান্ত পরিযায়ী শ্রমিকদের। এদিকে কালিয়াচক-‌১ ব্লকে মোট আক্রান্তের সংখ্যা ১৪। তার মধ্যে রবিবার পর্যন্ত ৫ জনের দেহে সংক্রমনের খবর পাওয়া গেছে। কালিয়াচক-‌২ নম্বর ব্লকে আক্রান্তের সংখ্যা ৭। তার মধ্যে এদিন ৪ জনরে দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে। জানা গেছে, শনিবার রাতের পাওয়া তথ্য অনুযায়ী ১৫৩৪ জনের সোয়াব টেস্ট হয়েছে। তার মধ্যে ১১ জনের দেহে সংক্রমন ধরা পড়েছে। বাকি ১৫২২ জনের দেহে নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। মালদা মেডিকাল সূত্রে জানা গেছে, রবিবার আরও ৬ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে। পূর্ণাঙ্গ রিপোর্ট রাতে পাওয়া যাবে। এতদিন পর্যন্ত মোট ১১ হাজার ৫২২ জনের সোয়াব পরীক্ষা হয়েছে। মালদা মেডিক্যালের এমএসভিপি অমিত দাঁ বলেন,‘‌শনিবার রাত পর্যন্ত মালদার মোট ১১ জনের দেহে করোনা সংক্রমন ধরা পড়েছে। আক্রান্তদের কোভিড হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।’‌

Related Articles

Back to top button
Close