fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মমতা বন্দ্যোপাধ্যায় মা দূর্গার মতো কাজ করছেন, বিজেপি অসুর! মন্তব্য বিধায়ক ইদ্রিস আলির

মোকতার হোসেন মন্ডল: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মা দূর্গার মতো কাজ করছেন, অপরদিকে অসুরের ভুমিকায় বিজেপি নেতা অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে মিথ্যা কুৎসা করে ভার্চুয়াল সভা করে বেড়াচ্ছেন, এমনই মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক ইদ্রিস আলি। হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বাউরিয়ার ৯ নং ওয়ার্ডে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিধায়ক ইদ্রিস আলি বক্তব্য দিতে গিয়ে বলেন, বিশ্ববাংলার রূপকার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের জন্য মা দূর্গার মতো কাজ করে চলেছেন। অথচ অসুরের ভূমিকায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তৃণমূল কংগ্রেস তথা দূর্গা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অসত্য মিথ্যা কথা প্রচার করছেন এবং নির্লজ্জের মতো কোটি কোটি টাকা খরচ করে ভার্চুয়াল সভা করছেন। মোদি সরকার নোটবন্দি, জিএসটি থেকে শুরু করে করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচানো, সব দিক থেকেই ব্যর্থ।”

একুশের নির্বাচনে বিজেপির সমস্ত আসনে জমানত বাজেয়াপ্ত হবে এবং ভারতবর্ষ থেকে বিজেপি প্রায় উঠে যাবে বলেও ওই তৃণমূল নেতা মন্তব্য করেন।

তৃণমূল কংগ্রেস নেতা ইদ্রিস আলি বলেন,’ভারতবর্ষের ধর্মনিরপেক্ষ মানুষরা চান ২০২০ সালে লোকসভা নির্বাচনে জয়ী হয়ে পরবর্তী প্রধানমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, আগেও বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ থাকাকালীন ইদ্রিস আলি মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী দেখতে চেয়েছিলেন। কিন্তু ফের নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হন।

Related Articles

Back to top button
Close