fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যে একটার পর একটা বিজেপি কর্মীকে খুন করাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বিস্ফোরক রাজু বন্দ্যোপাধ্যায়

জেলা প্রতিনিধি, বর্ধমান: ক্ষমতা দখলের লোভে রাজ্যে একটার পর একটা বিজেপি কর্মীকে খুন করাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর বিজেপি কর্মী শুকদেব প্রামাণিককে খুনের ঘটনা নিয়ে সোমবার এমনই বিস্ফোরক প্রতিক্রিয়া ব্যক্ত করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক তথা রাঢ়বঙ্গের বিজেপির পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি পূর্বস্থলীর নিমদহ এলাকার বিজেপি কর্মী শুকদেব প্রামাণিকের মৃত্যুর ঘটনারও সিবিআই তদন্ত এদিন দাবি করেন। দলের কর্মীকে খুনের প্রতিবাদে বিজেপি কর্মীরা এদিনও কালনা মহকুমার একাধিক রাস্তার উপর টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে রেখে বিক্ষোভ দেখান। অবরোধ বিক্ষোভের জেরে জেলার একাধিক সড়কপথে যানবাহন চলাচল দীর্ঘক্ষণ থমকে থাকে।

পূর্বস্থলী নিমদহ চাঁদপাড়া এলাকার সক্রিয় বিজেপি কর্মী শুকদেব প্রামাণিক (৩৫)। দু’দিন ধরে নিখোঁজ ছিলেন। রবিবার দুপুরে বাড়ির অদূরের জলাশয় থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। শুকদেবের মুখ ও মাথার অংশে আঘাতের ক্ষত দেখে পরিবারের লোকজন ও বিজেপি নেতৃত্ব দাবি করেন শুকদেবকে খুন করে দেহ জলাশয়ে ফেলে দেওয়া হয়েছিল।


ছেলেকে খুনের ঘটনায় এলাকার শাসকদলের লোকজন জড়িত বলে দাবি করে মৃতর পরিবার রবিবারই পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের তদন্ত শুরু করলেও এখনও কেউ গ্রেফতার হয়নি।তা নিয়ে ও ক্ষোভে ফুঁষছেন বিজেপি নেতা কর্মীরা।

নিহত বিজেপি কর্মী শুকদেব প্রামাণিকের বাড়িতে বসেই রাজু বন্দ্যোপাধ্যায় এদিন মুখ্যমন্ত্রীকে এক হাত নেন। তিনি অভিযোগ করেন “বাংলার ক্ষমতা দখলের লোভে একটার পর একটা বিজেপি কর্মীকে খুন করাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়। তাই পুলিশি তদন্তের উপরে তাঁদের কোনও ভরসা নেই। পুলিশ জলে ডুবে শুকদেবের মৃত্যু হয়েছে বলে দেখাতে চাইছে। সেই কারণেই তাঁরা বিজেপি নেতৃত্ব শুকদেব প্রামাণিকের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত চাইছেন। একই সঙ্গে রাজু বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দেন পুলিশ অবিলম্বে প্রকৃত দোষীদের গ্রেফতার না করলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে। বর্ধমান-কাটোয়া রোড সহ রাজ্য জুড়ে অবরোধ বিক্ষোভ শুরু হবে।”

আরও পড়ুন: উঠল নিষেধাজ্ঞা, এবার থেকে সপ্তাহে ৭ দিন দিল্লি-কলকাতা রুটে সরাসরি উড়ান

নিহত বিজেপি কর্মীর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন রাজুবাবু। বিজেপির জেলা সম্পাদক সুদীপ্ত রায় আবার হুঁশিয়ারি দিয়েছেন পুলিশ শুকদেবের খুনিদের গ্রেফতার না করলেও বিজেপি সমগ্র কালনা মহকুমা জুড়ে জঙ্গি আন্দোলনে নামবে।

যদিও তৃণমূলের রাজ্যের মুখপাত্র দেবু টুডু জানিয়েছেন,“রাজ্য সরকার যে উন্নয়ন কাজ করেছে তার জন্য রাজ্যবাসী ফের মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চাইছেন। এই বিষয়টা ভালোভাবেই বুঝে গেছে বিজেপি নেতৃত্ব। তাই বিজেপি নেতারা এখন মৃত্যু নিয়ে ঘৃণ্য রাজনীতি করা শুরু করেছে। তবে এইসব করে কিছু লাভ হবে না। বাংলার মানুষ ওদের যোগ্য জবাব দেবে।

Related Articles

Back to top button
Close