fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পাহাড়ের দুঃখ, দুর্দশার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী: সায়ন্তন বসু

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: পাহাড়ের দুঃখ-কষ্ট এবং দুর্দশার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী। এর জন্য পাহাড়ের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে কখনও ক্ষমা করবে না। এমনকী বিনয় তামাং, কখনও বিমল গুরুংয়ের সঙ্গে নানাভাবে ছল চাতুরি করার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এতে কোনও কিছু হবে না। আজ পাতিপুকুরে চা চক্রের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে একথা বলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

আরও পড়ুন: শুভেন্দু অধিকারী বঙ্গ রাজনীতির সম্পদ, পিকের স্ট্র্যাটেজি বাংলায় যথার্থ নয়: শীলভদ্র দত্ত 

সায়ন্তন বলেন, ‘এক সময় এই বিমল গুরুংকে কখনও রাজ্য ছাড়া, কখনও দেশ ছাড়া কখনও পৃথিবী ছাড়া করার উপায় খুঁজেছেন মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন বিমল গুরুং ওনার বিরোধী ছিলেন। ১৩০ টার মতো কেস রয়েছে বিমল গুরুংয়ের বিরুদ্ধে। ইউএপিএ সহ দেশদ্রোহীতার মামলা রয়েছে তার বিরুদ্ধে। তার পরেও সেই ব্যক্তি রাজ্যের মধ্যে ঘুরছে প্রেস কনফারেন্স করে বেরাচ্ছে এবং মন্ত্রীদের সঙ্গে মিটিংও করলেন। তার মানে আমরা যেটা বলেছি মুখ্যমন্ত্রী কিংবা সরকারের বিরোধিতা করলে তার নামে মিথ্যা মামলা দেওয়া হয়।
শাসকদলের বিরুদ্ধে তীব্র বিষোদগার উগরে দিয়ে সায়ন্তন বলেন, এই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। পশ্চিমবাংলায় আইন-শৃঙ্খলা বলে কিছু নেই, উনি সংবিধান মানেন না।

Related Articles

Back to top button
Close