fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনার চাইতেও বড় ক্ষতিকর ভাইরাস মমতা বন্দ্যোপাধ্যায়: বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

জেলা প্রতিনিধি, রায়গঞ্জ: সাধারণ মানুষকে বঞ্চিত করে, সরকারি প্রকল্পের প্রায় পঞ্চাশ শতাংশ টাকা পৌঁছে যাচ্ছে কালীঘাটে” – কাটমানি ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে এভাবেই আক্রমণ করলেন বিজেপি সাংসদ তথা বিজেপির যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। রবিবার রায়গঞ্জে অবস্থিত বিনেপির দলীয় কার্যালয়ে সাংগঠনিক বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন সৌমিত্রবাবু। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর দুর্নীতিবাজ ভাইপোর মাধ্যমে কাটমানির টাকা পৌঁছে যাচ্ছে উপর তলায়। এর সঙ্গে বেশ কিছু পুলিশ আধিকারিক যুক্ত রয়েছেন, যারা প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা কামাই করে তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে।

আরও পড়ুন:ব্যাঘ্রশুমারিতে রেকর্ড গড়ে গিনেস বুকে নাম উঠল ভারতের

“বিজেপির যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ অভিযোগ করে বলেন, সারা রাজ্যজুড়ে বিজেপি কার্যকর্তা ও কর্মীদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস ও রাজ্যের পুলিশ। অন্যায়ভাবে তাদের কেস দেওয়া হচ্ছে। উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার ও প্রশাসন ঠিকমতো কাজ না করলে রাস্তায় নেমে আন্দোলন করবে যুবমোর্চা।

তিনি আরও বলেন, ” তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করে আমি পাপের প্রায়শ্চিত্ত করেছি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে পশ্চিমবঙ্গের জমিদার ও রাজরানী এবং মমতার ভাইপো অভিষেক বন্দোপাধ্যায়কে চিটিংবাজ বলে আখ্যা দিলেন বিজেপির যুবমোর্চার রাজ্য সভাপতি।

আরও পড়ুন:গণপতি উৎসব নিয়ে কড়া নির্দেশিকা জারি মহারাষ্ট্র সরকারের, বেধে দেওয়া হল প্রতিমার উচ্চতা

তিনি বলেন, তৃণমূল কংগ্রেস দলটাই তোলাবাজি আর কাটমানির দল। এই তোলাবাজি আর কাটমানির বিরুদ্ধে সোচ্চার হয়েই তিনি তৃণমূল কংগ্রেস দল ছেড়ে বিজেপিতে এসেছেন। আর তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে এসে তিনি পাপের প্রায়শ্চিত্ত করছেন।
সৌমিত্রবাবুর আরও অভিযোগ, এরাজ্যের পুলিশ আধিকারিকেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের চামচা হয়ে কাজ করছে। করোনার চাইতেও বড় ক্ষতিকর ভাইরাস মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ -র নির্বাচনে তৃণমূলের বিদায় নিশ্চিত।

Related Articles

Back to top button
Close