fbpx
কলকাতাহেডলাইন

ভবানীপুরে বিপুল ভোটে জয়ী মমতা বন্দ্যোপাধ্যায়

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ প্রত্যাশিত ছিলই। সেই প্রত্যাশাই পূরণ ব্যালটে। ভবানীপুরের উপনির্বাচনে জিতলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই জয়ের পরেই  মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, নন্দীগ্রামে তাঁকে চক্রান্ত করে হারানো হয়েছিল। এদিন মানুষ সেই চক্রান্তেরই জবাব দিয়েছেন। এই ঋণ তাঁর থেকেই যাবে। মমতা আরও বলেন, সকলে মিলে তাঁকে ভোট দিয়ে জিতিয়েছেন।  ভবানীপুর জায়গাটা ছোট হলেও বৃত্তটা অনেক বড়।

এদিন সকাল থেকেই আঁটোসাঁটো নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় ভোটগণনা পর্ব। বেলা বাড়তেই মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে আছেন সেই খবর আসতে শুরু করে। তখন থেকেই শুরু হয় তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস। আর তার কিছুক্ষণ পরেই জয়ের চিত্র স্পষ্ট হয়ে ওঠে।

পোস্টাল ব্যালট নিয়ে মোট ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে জয়ী হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ২৬ হাজার ৩২০টি ভোট। অন্যদিকে সিপিএমের শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ৪ হাজার ২০১টি ভোট। ভবানীপুরে এই বিরাট ব্যবধানে জয়ের রেকর্ড এর আগে কারও ছিল না।

ভবানীপুরের এই ভোটে অন্যতম অবদান ছিল শোভনদেব চট্টোপাধ্যায়। নিজের জেতা আসন মমতা বন্দোপাধ্যায়ের জন্যে ছেড়ে তিনি খড়দহ থেকে লড়াই করছেন। তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় সহ দলের সব শীর্ষ নেতারা।

Related Articles

Back to top button
Close