fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মণীশ শুক্লা খুনের চড়া দাম দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে, হুঁশিয়ারি কৈলাস বিজয়বর্গীয়র

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: “মণীশ শুক্লার মৃত্যুর চড়া দাম দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে । এই খুনের ঘটনা এত সহজে আমরা ছেড়ে দেব না । আর মাত্র ৬ মাসের অপেক্ষা, তারপর ভারতীয় জনতা পার্টির সরকার আসবে । এই খুনের ঘটনায় যে নেতা, পুলিশ কর্মী বা সরকারি আধিকারিকরা জড়িত, তাদের সবাইকে জেলে যেতে হবে । আমরা কাউকে ছাড়ব না ।  আগে আমরা শুনতাম পশ্চিম বাংলায় বোমা, গুলি চলে । এখন দেখছি কার্বাইন চলছে, বাইরে থেকে শ্যুটার আসছে । একটা মণীশ শুক্লা খুনের ঘটনা তৃণমূল সরকারের চেয়ারের একটা পা ভেঙে দিয়েছে । এখন ৩ পায়ে দাঁড়িযে আছে, সেটা টলমল করছে । যখন তখন তিন পায়ার চেয়ার পড়ে যাবে ।” বললেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ।

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে মণীশ শুক্লা খুনের ঘটনায় সিবিআই তদন্ত দাবি করে বিজেপির ডাকা হাল্লাবোল মিছিলে অংশ নিয়ে এই মন্তব্য করেন কৈলাস বিজয়বর্গীয় । বিজেপি নেতা মনীশ শুক্লা খুনের ঘটনায় হাল্লাবোল মিছিল করল বিজেপি কর্মী সমর্থকরা । টিটাগড় থানার সামনে যেখানে মণীশ শুক্লাকে গুলিতে ঝাঁঝরা করে হত্যা করে দুষ্কৃতীরা সেখান থেকে ব্যারাকপুর চিড়িয়ামোড় পর্যন্ত এই হাল্লাবোল মিছিল অনুষ্ঠিত হয় । বিজেপির এই মিছিলের নেতৃত্বে ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়, সব্যসাচী দত্ত, বিধায়ক সুনীল সিং, রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য, উমা শঙ্কর সিং ।

 

মিছিলের শেষ পর্যায়ে সোজা ব্যাঙ্গালোর থেকে কলকাতা হয়ে ব্যারাকপুরের হাল্লাবোল মিছিলে যোগ দেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় । মণীশ শুক্লা খুনের তদন্ত ভার সিবিআই কে দিতে হবে, এই দাবিতে এদিনের মিছিলের আয়োজন করা হয় । মিছিলে উপস্থিত ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “সি আই ডি তদন্তে আস্থা নেই । লিখিত অভিযোগ পত্রে মূল অভিযুক্ত যারা তাদের কাউকে সি আই ডি গ্রেপ্তার করেনি । সি আই ডি রাজ্য সরকারের কথায় এই তদন্ত প্রক্রিয়াকে ধামা চাপা দিতে চাইছে । আসল অপরাধী এখনো অধরা । আমরা চাই সিবিআই এই ঘটনার তদন্ত করুক । নিরপেক্ষ তদন্ত না হলে আসল অপরাধী ধরা পড়বে না ।”

 

কৈলাস বিজয়বর্গীয় বলেন, “তৃণমূল আসল অপরাধীদের আড়াল করতে চাইছে । তবে মণীশ খুনের ঘটনায় চড়া দাম দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ।”  এদিনের বিজেপির মিছিলে কয়েক হাজার সমর্থক অংশ নিয়েছিল ।

 

 

Related Articles

Back to top button
Close