fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মমতা বন্দ্যোপাধ্যায়ের সততা, স্বচ্ছতাকে ভাঙিয়ে যারা আখেড় গোছাবেন, তৃণমূলে তাদের স্থান নেই: মহুয়া মৈত্র

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর: মমতা বন্দ্যোপাধ্যায়ের সততা এবং স্বচ্ছতার উপর বিশ্বাস রেখেই তৃণমূল কংগ্রেস আজ বাংলার শাসন ক্ষমতায়। দলের প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জনপ্রতিনিধি হয়েছি। দলে থেকে, দলের নীতি আদর্শকে ভাঙিয়ে যারা নিজেদের আখেড়ে গোছাচ্ছেন, তাদের তৃণমূলে স্থান নেই, ঠিক এইভাবেই সাংসদ তথা নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মহুয়া মৈত্র, চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন দলের দুর্নীতিগ্ৰস্থ নেতা কর্মীদের।

এদিন বলেন মহুয়া বলেন, সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে হঠাতে বর্তমান নেতা কর্মীসহ দলের পুরনোদের, যারা অভিমানে ঘরে বসে আছেন, তাদেরও প্রয়োজন। দেশের এই দুর্দিনে সকলকে স্বাগত। মঙ্গলবার নদিয়া জেলা পরিষদ কক্ষে জেলার বিজয়া সন্মেলনী সারতে গিয়ে দলের নেতা কর্মীদের এভাবেই বার্তা দিলেন কৃষ্ণনগরের সাংসদ তথা দলের জেলা সভাপতি মহুয়া মৈত্র।

আরও পড়ুন:দুই মহিলার লিভ-ইন সম্পর্ককে মান্যতা দিয়ে নিরাপত্তার দায়িত্ব পুলিশের ওপর দিল এলাহাবাদ হাইকোর্ট

মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস সহ একাধিক বিধায়কের উপস্থিতিতে সরগরম ছিল সন্মেলন কক্ষ। সংগঠনকে আরো শক্তিশালী করতে আলোচনায় জেলার প্রতিটি বুথ কমিটি সহ বুথ সভাপতিদের ভূমিকা ও কর্তব্যের কথা বার বার তুলে ধরেন মহুয়া দেবী। ৪ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত হরিণঘাটা থেকে করিমপুর পর্যন্ত সাংগঠনিক সন্মেলন অনুষ্ঠিত হবে বলে জানালেন সাংসদ মহুয়া মৈত্র।

Related Articles

Back to top button
Close