fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সড়কপথেই মেদিনীপুরে মমতা

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: সোমবার মেদিনীপুর কলেজ মাঠে তৃণমূলের উদ্যোগে আয়োজিত এক রাজনৈতিক জনসভায় বক্তব্য রাখবেন তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসন সূত্রে আগে জানা গিয়েছিল সোমবার সকালে তিনি হেলিকপ্টারে করে মেদিনীপুর কলেজ মাঠে নামবেন। তাই মেদিনীপুর কলেজ মাঠে প্রস্তুত রাখা হয়েছিল হেলিপ্যাড। সেইসঙ্গে মেদিনীপুর পুলিশ লাইনে একটি হেলিপ্যাড প্রস্তুত রাখা হয়েছিল। কিন্তু আচমকা সিদ্ধান্ত বদল করে রবিবার সন্ধ্যায় সড়কপথে মেদিনীপুরে এলেন তৃণমূলের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার রাতে তিনি মেদিনীপুর সার্কিট হাউসে রয়েছেন। তাই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা সার্কিট হাউস এবং সার্কিট হাউসের আশেপাশের এলাকায় পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে স্যানিটাইজ করা হয়েছে। সেই সঙ্গে নিরাপত্তা ঘেরাটোপে ঘিরে রাখা হয়েছে সার্কিট হাউসএলাকা। সড়কপথে মুখ্যমন্ত্রী মেদিনীপুর আসায় খুশি তৃণমূলের কর্মী ও সমর্থকরা। সার্কিট হাউস থেকে সোমবার কলেজ মাঠের সভায় গিয়ে তিনি বক্তব্য রাখবেন। তাই প্রশাসনিক আধিকারিকরা যেমন ব্যস্ততার মধ্যে রয়েছেন, তেমনি তৃণমূলের নেতা ও কর্মীরা জনসভাকে সফল করে তোলার জন্য জোরদার কাজ শুরু করেছে।

তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি, চেয়ারম্যান বিধায়ক দিনেন রায়, যুব তৃণমূল জেলা সভাপতি প্রসেনজিৎ চক্রবর্তী, তৃণমূল নেতা গোপাল সাহা, বিকাশ ধাড়া,সোমনাথ দে, বিশ্বনাথ পাণ্ডব, মহিলা তৃণমূলের মেদিনীপুর শহরের সভাপতি মৌ রায় সহ সর্বস্তরের নেতৃবৃন্দ মুখ্যমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য জোর কদমে ঝাঁপিয়ে পড়েছেন।

Related Articles

Back to top button
Close