fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দিল্লির নাবালিকা ধর্ষণকাণ্ডে গ্রেফতার ১, নির্যাতিতার পরিবারকে আর্থিক সাহায্য মুখ্যমন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দিল্লি নাবালিকা ধর্ষণকাণ্ডে নয়া মোড়। অবশেষে ঘটনার সঙ্গে জড়িত মূল অভিযুক্তকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ধৃতের নাম কৃষ্ণ (৩৩)বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, দিল্লির এইমসে এখনও জীবন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ১২ বছরের কিশোরী। গতকাল অস্ত্রোপচারের পর ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রয়েছে সে। সূত্রের খবর, অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই খুনসহ মোট ৪টি মামলা দায়ের করা রয়েছে। দীর্ঘদিন পলাতক ছিল সে। অবশেষে এদিন সে পুলিশের জালে ধরা দেয়।

আরও পড়ুন: তীব্র আর্থিক সংকটে বেইরুট…ধ্বংস খাদ্য ভান্ডার, বেঁচে আছে একমাসের খাদ্য সামগ্রী!

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, ওই কিশোরীর বাড়িতে চুরি করতেই গিয়েছিল সে। সেই সময় মেয়েটি বাধা দিলে প্রথমে তাঁকে ধর্ষণ করে, পরে তাঁকে কুপিয়ে খুন করার চেষ্টা করে। কিন্তু সে যে বেঁচে যাবে, তা আন্দাজ করতে পারেনি কৃষ্ণ। পরে অবশ্য প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

         আরও পড়ুন: ভেঙে পড়ল বাড়ির ছাদ, বরাতজোরে বাঁচলেন মুখ্যমন্ত্রী

এদিকে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে সঞ্জয় গান্ধি মেমোরিয়াল হাসপাতাল থেকে এইমসে স্থানান্তরিত করা হয়েছিল নাবালিকাকে। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল হাসপাতালে যান এবং নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন। চিকিৎসকের সঙ্গেও তিনি কথা বলেন।

নাবালিকার পরিবারকে ১০ লক্ষ টাকার আর্থিক সাহায্য দেওয়ার কথা জানান মুখ্যমন্ত্রী। ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও নাবালিকার অবস্থার কোন উন্নতি হয়নি বলে মুখ্যমন্ত্রীকে চিকিৎসকেরা জানিয়েছেন। তিনি পুলিশ কমিশনার এস এন শ্রীবাস্তবের সঙ্গে কথা বলেছেন। আততায়ীকে কঠিনতম শাস্তি দেওয়ার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 

 

Related Articles

Back to top button
Close