পশ্চিমবঙ্গহেডলাইন

ধানের জমিতে মানুষের কাটা পা, চাঞ্চল্য আউশগ্রামে

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: ফাঁকা ধান জমিতে পড়েছিল মানুষের পায়ের কাটা অংশ। এই ঘটনা জানাজানি হতেই রবিবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের আউসগ্রামে। খবর পেয়ে আউশগ্রাম থানার পুলিশ জয়কৃষ্ণপুর গ্রামে পৌঁছে ধান জমিতে পড়ে থাকা মানুষের পায়ের কাটা অংশ উদ্ধার করে। কাটা পা কিভাবে জমিতে এল তার তদন্ত পুলিশ শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আউশগ্রামের জয়কৃষ্ণপুর গ্রামের বাসিন্দারা এদিন সকালে তাঁদের জমি দেখতে যান। তখনই তাঁরা ফাঁকা ধান জমিতে পড়ে থাকতে দেখেন কোন মানুষের পায়ের গোড়ালির নিচ কাটা অংশ। এলাকার বাসিন্দা আনাদ দফাদার বলেন, গ্রামের একটি পুকুরের অদূরে থাকা ধান জমিতে ওই পায়ের অংশ পড়ে ছিল। তা দেখতে পাবার পরেই স্থানীয়রা আউশগ্রাম থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পায়ের কাটা অংশটি উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন: বাগদাদে ফের রকেট হামলা, অভিযোগ আমেরিকার বিরুদ্ধে

আউশগ্রাম থানার এক পুলিশ অফিসার বলেন, প্রাথমিক তদন্তে জানাগেছে সপ্তাহ খানেক আগে বর্ধমান রামপুরহাট লুপলাইনের ভেদিয়ার কাছে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়। ট্রেনে কাটা পড়ে যাওয়া ওই মহিলার মৃতদেহ বর্ধমান জিআরপি উদ্ধার করে। কিন্তু ওই দিন জিআরপি মৃত মহিলার পায়ের কাটা অংশ খুঁজে পায় নি। এদিন রেল লাইন থেকে আনুমানিক ৫০০ মিটার দূরে মানুষের একটি পায়ের কাটা অংশ পাওয়া গেছে। প্রথমিক তদন্তে মনে করা হচ্ছে উদ্ধার হওয়া পায়ের কাটা অংশ ওই মহিলারই হতে পারে।

Related Articles

Back to top button
Close