fbpx
কলকাতাহেডলাইন

মানিকতলায় বেপরোয়া লরির ধাক্কায় প্রতীক্ষালয় ভেঙে ঘটনাস্থলেই মৃত ২, আহত ৪

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লক্ষীপূজার পর সপ্তাহ শুরুর সোমবার সাতসকালেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। সোমবার ভোর ৫ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে বিবেকানন্দ রোডে মানিকতলা ক্রসিংয়ের কাছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ২ ব্যক্তির। মৃতদের নাম রোহিত জয়সওয়াল (৩১) এবং শান্ত যাদব (৩৯)। আহত হয়েছেন ৪ জন। তার মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও ২ জন এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা গিয়েছে, এ দিন ভোরে ওই এলাকায় বাসস্ট্যান্ডে যাত্রী প্রতিক্ষালয়ে বাস ধরার জন্য দাঁড়িয়েছিলেন যাত্রীরা। আচমকাই বেপরোয়া গতিতে লরি এসে ধাক্কা মারে বাসস্ট্যান্ডের পিলারে। সেই ধাক্কায় পিলার ভাঙতেই যাত্রী ছাউনির নীচে দাঁড়ানো যাত্রীদের মাথার ওপরেই ভেঙে পড়ে কংক্রিটের ছাউনি। তাতেই চাপা পড়ে মারা যান ২ জন। স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে। পুলিশ ঘাতক লরিটিকে আটক করলেও তার চালক ও খালাসী পলাতক। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, লরিটি প্রথমে দুরন্ত গতিতে ধেয়ে এসে কার্যত নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ধাক্কা মারে ফুটপাথের বাগানে। এরপর পরপর ২টি ল্যাম্পপোস্টে ধাক্কা দেয় লরিটি। সামনেই ছিল একটি চায়ের দোকান ও বাসস্ট্যান্ড। বেপরোয়া গতিতে লরিটিকে ছুটে আসতে দেখে লাফিয়ে চায়ের দোকান থেকে বেরিয়ে যান মালিক। এরপরই লরিটি ধাক্কা দেয় বাসস্ট্যান্ডের ২টি পিলারে। ধাক্কার তীব্রতায় পিলার ভেঙে যাওয়ায় পড়ে যায় বাসস্ট্যান্ডের কংক্রিটের ছাউনি। তার জেরে সেখানেই চাপা পড়ে যান সেখানে থাকা যাত্রীরা।

Related Articles

Back to top button
Close