fbpx
আন্তর্জাতিককলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে অভিযুক্ত নাসির আলিকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যাকাণ্ডে অবশেষে সিআইডির হাতে ধরা পড়ল মূল অভিযুক্ত নাসির আলী। বৃহস্পতিবার রাতে তাকে সিআইডি তদন্তকারী দল গ্রেফতার করার পর শুক্রবার দুপুরে ব্যারাকপুর মহকুমা আদালতে পেশ করলে আদালত ধৃতকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

শুক্রবার, কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে তাকে নিয়ে আসা হয় ব্যারাকপুর মহকুমা আদালতে। নাসিরের বিরুদ্ধে ৩০২, ১২০ বি, ৩৪, ২৫/২৭ অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। সিআইডির তদন্তকারী অফিসাররা এদিন অভিযুক্তকে নিয়ে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানায় বিচারকের কাছে । মামলার গুরুত্ব বুঝে ব্যারাকপুর আদালত সিআইডির সেই আবেদন মঞ্জুর করে। এই মামলার সরকারি আইনজীবী সুদীপ সরকার বলেন, “নাসির আলীকে অনেকদিন ধরেই সিআইডি খুঁজছিল। মণীশ শুক্লা খুনের পর মাঝখানে সে বাংলাদেশে পালিয়ে গা ঢাকা দিয়েছিল। কিন্তু সম্প্রতি সে আবার দেশে ফিরে আসে। তারপরই বৃহস্পতিবার রাতে তাকে ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ে সংলগ্ন এলাকা থেকে সিআইডি দল তাকে গ্রেফতার করেছে নাসিরকে।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর রাতে টিটাগড় থানার সামনে প্রকাশ্যে গুলি করে খুন করা হয় টিটাগডের জনপ্রিয় বিজেপি নেতা ব্যারাকপুরের সাংসদ ঘনিষ্ঠ মণীশ শুক্লাকে। সেই ঘটনার জেরে শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে।

 

Related Articles

Back to top button
Close