fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

অবস্থার উন্নতি, আইসিইউ থেকে জেনারেল ওয়ার্ডে দেওয়া হল দিল্লির উপমুখ্যমন্ত্রীকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অবস্থার উন্নতি হল দিল্লির উপ মুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়ার । চিকিত্সকেরা জানিয়েছেন, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাঁকে আইসিইউ থেকে শনিবার জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়েছে।  জানা গিয়েছে, কোভিড ও ডেঙ্গির জোড়া সংক্রমণে ভুগছেন অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির এই নেতা। চিকিত্সকেরা জানিয়েছেন, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাঁকে আইসিইউ থেকে শনিবার জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়েছে। দিল্লির সাকেতের ম্যাক্স হাসপাতালে বর্তমানে চিকিত্সাধীন রয়েছেন মনীষ।

রক্তের প্লেটলেট সংখ্যা কমার সঙ্গেই শরীরে অক্সিজেনের মাত্রা কমছিল দিল্লির উপমুখ্যমন্ত্রীর। যে কারণে বৃহস্পতিবার বিকেলে তাঁকে সাকেতের ম্যাক্স হাসপাতালে শিফট করা হয়। শুক্রবার তাঁর প্লাজমা থেরাপি হয়। এর পরেই ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। দিল্লির উপমুখ্যমন্ত্রীর দফতর থেকে শনিবার এক বিবৃতিতে জানানো হয়, প্লাজমা থেরাপির পর মনীষ সিসোদিয়া দ্রুত সুস্থ হয়ে উঠছেন। শরীরে অক্সিজেনের মাত্রা স্বাভাবিক। যে কারণে আইসিইউ থেকে জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়েছে।

                                        আরও পড়ুন: করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল

এর আগে এদিন এক বিবৃতিতে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দর জৈন জানান, সিসোদিয়ার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তিনি সুস্থ হয়ে উঠছেন। ম্যাক্স হাসপাতালের একটি সূত্রেও বলা হয়েছে, প্লাজমা থেরাপির পর তাঁর শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করেছে। দিল্লির লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে চিকিত্সা চলছিল মনীষের। শুক্রবার তাঁকে সাকেতের ম্যাক্স হাসপাতালে শিফট করা হয়। সূত্রের খবর, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ক’দিন ধরেই কম ছিল। সেইসঙ্গে গায়ে জ্বর। সে অবস্থায় প্লাজমা

Related Articles

Back to top button
Close