fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

গেরুয়া ঝড়, মুকুল রায়ের জনসভায় জনপ্লাবন পুরুলিয়ায়

শ্যামল কান্তি বিশ্বাস : সর্বভারতীয় সহ-সভাপতি পদে দায়িত্ব গ্ৰহনের পর ই মুকুল বাবুর বিজয় অভিযান শুরু।আজ পুরুলিয়া জেলার হুটমুড়ায় সুবিশাল জনসভায় ঝড় তুললেন মুকুল রায়। তিনি মঞ্চে উপস্থিত হতেই বিজেপির কর্মী সমর্থকদের উচ্ছাস ও উদ্দীপনায় আপ্লুত সদ্য সর্বভারতীয় সহ সভাপতি পদে অধিষ্ঠিত রাজনীতির চানক্য মুকুল রায়।

বক্তব্যের শুরুতেই মুকুল বাবু,দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সংগঠনের সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডার প্রতি শ্রদ্ধা এবং সম্মান প্রদর্শন করে দীপ্ত কন্ঠে ঘোষণা করেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব আমার প্রতি আস্থা রাখার পাশাপাশি আমাকে ভরসা করায়,আমি আপ্লুত এবং অভিভূত।আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে, আমার এই পদের মর্যাদা রক্ষা করবো,২০২১ এ বাংলায় পরিবর্তন, শুধু সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: বাড়ি ফেরা আর হল না…মর্মান্তিক ঘটনা কেড়ে নিল দুজনের স্বপ্ন, পথ দুর্ঘটনায় মৃত্যু প্রেমিক-প্রেমিকার

মুকুল বাবুর এই অভিব্যক্তি প্রকাশের পরই কর্মী সমর্থকদের বাঁধভাঙা উচ্ছ্বাস সহ করতালিতে মুখরিত হয়ে ওঠে সভাস্থল। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায়, দেখে যেন মনে হচ্ছিল, কর্মী সমর্থকেরা উত্তেজনার পারুদে টকবক করে ফুটছে।আজ মুকুল বাবুর সফর সঙ্গী ছিলেন বিজেপি সংখ্যালঘু সেলের রাজ্য সহসভাপতি কাশেম আলী।

Related Articles

Back to top button
Close