fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বড়সড় ভাঙন, নন্দীগ্রামে তৃণমূল, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শতাধিক মানুষ

রাজকুমার আচার্য, নন্দীগ্রাম: তৃণমূল ও সিপিএম ছেড়ে ধারাবাহিকভাবে নন্দীগ্রামে বিজেপিতে যোগদান করছেন বহু মানুষ। নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় এই যোগদান পর্ব চলছে। শুক্রবার প্রায় ১৫০ জন অন্যদলের কর্মী সমর্থকরা যোগদান করলেন বিজেপিতে।

এদিন বিকেলে নন্দীগ্রাম ২ দক্ষিণ মণ্ডলে মস্তারাম মণ্ডলের ঘাট এলাকায় এক অনুষ্ঠানে হানু ভূইয়া এবং ঘোলপুকুরিয়া  গ্রামের তিরিশটি পরিবারের ১৫০জন বিজেপিতে যোগদান করেছেন। উপস্থিত ছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক  জেলা সহসভাপতি প্রলয় পাল, মণ্ডল সভাপতি অরূপ জানা, সহ সভাপতি দিলীপ পাল, সহ সভাপতি নিশীথ বরণ দাস, সহ সভাপতি নকুল মণ্ডল, সাধারণ সম্পাদক সুভাষ জানা, সুবল খাটুয়া প্রমূখ।

প্রলয় পাল বলেন, “অন্য দল থেকে মানুষজন বিজেপিতে ধারাবাহিকভাবে যোগদান করছেন নন্দীগ্রামে। সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনও বিজেপেতি যোগদান করছেন, সবার একাটাই লক্ষ একুশের ভোটে রাজ্যে বিজেপি সরকার আসুক। নন্দীগ্রাম থেকে বিজেপির প্রতিনিধি নবান্নে দেখতে চান সবাই। তাই দলে দলে যোগদান ঘটছে বিজেপিতে।”

অনন্ত মাইতি, সুবিমল প্রামাণিক, শক্তিপদ গিরি, লক্ষ্মণ মাইতি, উর্মিলা জানা, রেবতি মাইতি, আশালতা প্রধান প্রমুখ এই দিন তৃণমূল  ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close