fbpx
বিনোদনহেডলাইন

সুশান্তের পর এবার আত্মঘাতী মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে, নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত মৃতদেহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কিছু দিন আগেই জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হন। মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার হয়। তার মৃত্যুর জট এখনও পর্যন্ত কাটেনি। এর মধ্যেই ফের আরও একটি দুঃসংবাদ এসে হাজির। এবার আত্মঘাতী হলে জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে। নিজের ফ্ল্যাটে অভিনেতার ঝুলন্ত দেহ মিলল। ইতিমধ্যেই অভিনেতা মৃত্যুর কারণ অনুসন্ধানে জোরকদমে লেগে পড়েছে মহারাষ্ট্র পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, অবসাদে ভুগেই আত্মহত্যা করেছেন অভিনেতা। তবে ৩২ বছর বয়সে কোন কারণ অভিনেতাকে এমন চরম সিদ্ধান্তের মুখে ঠেলে দিল, সেটাই ভাবিয়ে তুলেছে পুলিশকে। বুধবার মহারাষ্ট্রের নানদেড়ের বাড়িতেই আত্মহত্যা করেন মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে।

সূত্রের খবর, বুধবার সন্ধে নাগাদ অভিনেতা নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে। নানদেড়ের গণেশ নগর এলাকায় তাঁর বিলাসবহুল ফ্ল্যাটে আশুতোষকে প্রথম ঝুলন্ত অবস্থায় দেখেন তাঁর মা-বাবা। এরপরই পুলিশের খবর দেন তাঁরা। তবে কোনও রকম সুইসাইড নোট এখনও অবধি মেলেনি ওই ঘর থেকে। উপরন্তু অভিনেতার বাবার সঙ্গে মহারাষ্ট্র পুলিশ কথা বললেও তিনিও কাউকে দায়ী করেননি ছেলের মৃত্যুর জন্য। তবে মৃত্যুর আগের দিনই আশুতোষ ভাকরে একটি ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেটা দেখে পরিষ্কার যে অবসাদে ভুগছিলেন তিনি। আশুতোষের অভিনেত্রী স্ত্রী ময়ূরী দেশমুখও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এপ্রসঙ্গে পুলিস ইন্সপেক্টর অনন্ত নারুথে জানিয়েছেন, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ আশুতোষ ভাকরের মৃত্যুর খবর আসে। নিয়ম মেনে অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি বিষয়টি নিয়ে আশুতোষের বাবার সঙ্গেও বলা হয়েছে কথা। তবে আত্মহত্যার জন্য কাউকে দায়ী করেননি। ফলে সমস্ত দিক পুলিশ খতিয়ে দেখতে শুরু করেছে বলে খবর।

Related Articles

Back to top button
Close