fbpx
কলকাতাহেডলাইন

মুখের গড়নে মাস্ক, করোনার বাজারে সুপারহিট

শরণানন্দ দাস, কলকাতা: একদিকে করোনার সংক্রমণ ক্রমশ বাড়ছে। অন‌দিকে পঞ্চম দফা লকডাউনে কিছু ছাড় দেওয়া হয়েছ বাধ্যবাধকতার জন্যই। যদিও প্রধানমন্ত্রী এই পর্বে আরও বেশি সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন। সতর্কতার ক্ষেত্রে তাই আবশ্যিক হয়ে উঠেছে মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার, গ্লাসের ব্যবহার। মাস্ক হয়ে উঠেছে জীবনচর্যার অঙ্গ। এই পরিস্থিতিতে অনেকেই মনে করেছিলেন মুখোশের আড়ালে নিজের পরিচিতিটাই হারিয়ে যাবে। তাঁদের পক্ষে স্বস্তির খবর হলো, বাজারে এসে গিয়েছে মুখের গড়নে মাস্ক।

ব্যাপারটা কি রকম? আপনার মুখের মতোই দেখতে হবে মাস্ক। অর্থাৎ মাস্ক পরলেও আপনি দেখতে যেমন তেমনি থাকবেন। চট করে মুখ আর মুখোশে ফারাক করা যাবে না। কেরলের কোট্টায়াম শহরের বাসিন্দা বিশেষ কুমার ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন এই মাস্ক। দামও সাধ্যের মধ্যে। মাত্র ৬০ টাকা। সামাজিক মাধ্যমে খবরটা হৈ হৈ করে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: রাজনীতি নয় পরিবেশের ময়দানে দিলীপ, প্রত্যেকার কাছে গাছ লাগানোর আহ্বান দিলীপের

বিশেষ জানিয়েছেন, তাঁদের পারিবারিক ফোটো স্টুডিও রয়েছে। তাঁরা পার্সোনালাইজড টি শার্ট, কফিমাগে ক্রেতার পছন্দের ছবি ছাপতেন। করোনার বাড়বাড়ন্তের সময় এই ভাবনাটা মাথায় আসে। প্রথমে নিজের জন্য তৈরি করেছিলেন এই মাস্ক। সাফল্য পেতেই বাণিজ্যিক ভাবে এই মাস্ক তৈরি করে সাড়া ফেলে দিয়েছেন।এখন সময়ের অপেক্ষা, খুব শিগগিরই কলকাতার বাজারে এসে যাবে এই মুখোশ। শহরজুড়ে প্রচুর ফোটো স্টুডিও রয়েছে যেখানে পার্সোনালাইজড টি শার্ট, কফিমাগে পছন্দের ছবি ছাপা হয়। এবার তাঁরা তৈরি করে ফেলবেন মুখের গড়নে মাস্ক। সন্দেহ নেই নতুন ফ্যাশন সিম্বল হতে চলেছে এই মাস্ক।

Related Articles

Back to top button
Close