fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শহীদ মাতঙ্গিনী ব্লকে আমফান ঝড়ে ক্ষতিপূরণের দাবিতে বিজেপির গণ ডেপুটেশন

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: আমফান ঝড়ে এলাকার মানুষরা ক্ষতিগ্রস্ত। শহীদ মাতঙ্গিনী ব্লকের দশটি অঞ্চলের এখনো মানুষ সরকারি ত্রাণ থেকে বঞ্চিত বলে অভিযোগ আসছে। সেই হতাশাগ্রস্ত মানুষের চেহারাটাই জানান দিল বুধবার গন ডেপুটেশনে শহীদ মাতঙ্গিনী ব্লকে।

 

 

ভারতীয় জনতা পার্টির উদ্যোগে গণ ডেপুটেশনে নেতৃত্বরা হুঁশিয়ারি দিল, এাণ বিলির ক্ষেত্রে সরকারের স্বচ্ছতা না থাকলে আগামী দিনে দল,বঞ্চিত মানুষদের নিয়েই বৃহত্তর আন্দোলনের পথে শামিল হবে। উল্লেখ করা যায় আজকের এই গন ডেপুটেশনে উপস্থিত মানুষজনের অংশগ্রহণই জানান দিল ২১ সালের যে বিধানসভা নির্বাচন আসছে বিজেপি দল শাসক দলের বিরুদ্ধে লড়াই দেওয়ার ক্ষেত্রে প্রস্তুত।

 

 

 

দাবি গুলির মধ্যে ছিল আমফান ঘূর্ণিঝড় ও নিম্নচাপে ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য প্রদান, ব্লকের মধ্যে যে সমস্ত পরিযায়ী শ্রমিকরা প্রবেশ করছে তাদের খাওয়া-দাওয়ার সুব্যবস্থা করা, আবাস যোজনা যে লিস্ট রয়েছে সেই লিস্ট ধরেই ক্ষতিগ্রস্তরা যাতে ঘর পায় তার ব্যবস্থা করা, এক শতাংশ লোক কে 100 দিনের কাজ দেওয়া ইত্যাদি।

 

 

গপু ডেটেশনে নেতৃত্ব দেন জেলার সহ-সভাপতি আশিস মণ্ডল, জেলার সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, সম্পাদক জাগারণ অধিকারী, জেলা নেতা বামদেব গুছাইত, শহীদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল সভাপতি মধুসূদন মন্ডল, সহদেব সামন্ত, পূর্ণেন্দু নন্দ।
শহীদ মাতঙ্গিনী ব্লকের বি ডি সুমন গড়াই বলেন একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে যে গন ডেপুটেশনের আয়োজন করা হয়েছে, এান নিয়ে যে অভিযোগ করা হয়েছিল তার সত্যতা নেই। ক্ষতিগ্রস্ত মানুষেরা এান পেয়েছে বলে তিনি দাবি করেন।

Related Articles

Back to top button
Close