fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মী বিজয় শীল হত্যার প্রতিবাদে কোলাঘাট থানায় গন ডেপুটেশন

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: তৃণমূল শাসিত রাজ্যে একের পর এক বিজেপি কর্মী খুন হচ্ছে। সংখ্যাটা দেখতে দেখতে প্রায় দেড়শ দিকে এগোচ্ছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের আক্রমণে নদিয়ায় তরুণ তাজা যুবক বিজেপির সক্রিয় কর্মী বিজয় শীলকে নির্মম ভাবে খুন হয়। তারই প্রতিবাদে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নির্দেশে রাজ্যজুড়ে বিজেপির পক্ষ থেকে গন ডেপুটেশন ও স্মারকলিপি দেওয়া হচ্ছে থানায়। এদিন পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের বিজেপির পক্ষ থেকে কোলাঘাট থানায় গন ডেপুটেশন ও স্মারকলিপি দেওয়া হলো। সেই সঙ্গে এলাকার শান্তি বজায় রাখার জন্য পুলিশ প্রশাসনের কাছে আর্জিও জানানো হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনিক তমলুক জেলা বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতা শেখ সাদ্দাম হোসেন, জেলার অন্যতম বিজেপি নেতা বামদেব গুছাইত, কোলাঘাট মণ্ডল সভাপতি বিবেক চক্রবর্তী, বিশ্বনাথ রাম, কৃষ্ণেন্দু দাস সহ অন্যান্য নেতৃত্ব। জেলা বিজেপির নেতৃত্ব নারায়ণ চন্দ্র মাইতি, বামদেব গুছাইত ,দেবব্রত পট্টনায়েক জানান, সারা পশ্চিমবাংলা জুড়ে তৃণমূল আশ্রিত গুন্ডারা রাজ্যকে অশান্ত করছে। বিজেপি কর্মীদের খুন করা হচ্ছে। খুনিদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। বাংলায় যাতে শান্তি ফিরে আসে পুলিশ প্রশাসনকে দেখতে হবে।

তারা আরও জানান, প্রয়োজনে বিজেপি কর্মীরাও সাহায্য করবে। প্রশাসনকেও সক্রিয় ভূমিকা নিতে হবে বিষয়গুলি দেখার জন্য। অন্যথায় এগুলি না দেখা হলে আগামী দিনে বিজেপি বৃহত্তর আন্দোলনের পথে নামবে। এই বিষয়ে কোলাঘাট থানার আধিকারিক রাজু দেবনাথ জানান, আইন শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন সক্রিয় পূর্ব পাঁশকুড়া বিধানসভা জুড়েই। সেই সঙ্গে সতর্ক দৃষ্টি রাখা হয়েছে। এই এলাকায় অশান্তির বাতাবরণ সৃষ্টি হলে প্রশাসন উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে বলে নেতৃত্বদের আশ্বাস দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button
Close