fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

সাত সকালে ভয়াবহ অগ্নিকাণ্ড নারকেলডাঙ্গায়, পুড়ে ছাই ৫০টি ঝুপড়ি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সাত সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল কলকাতা। জানা গিয়েছে, সোমবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ আগুন লাগল নারকেলডাঙার ছাগলপট্টি বস্তিতে। ভস্মীভূত হয়ে যায় প্রায় ৫০টি ঝুপড়ি। একাধিক জায়গা থেকে ধোঁয়া বের হতে দেখা গেছে। এমনকি ঝলসে গিয়েছে ট্রান্সফর্মারও।

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, আগুন লাগে ভোর পাঁচটা নাগাদ। প্রথমে একটি ট্রান্সফর্মার ফেটে যায়। এরপরই দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। নিমেষে পর পর অনেকগুলি ঝুপড়ি পুড়ে ছাই হয়ে যায়। লকডাউনের জন্য অনেকেই চাল মজুত করে রেখেছিলেন সেখানকার বাসিন্দারা। সব পুড়ে ছাই হয়ে যায়।

অন্যদিকে মেয়ের বিয়ের জন্য তিল তিল করে জমানো টাকায় জিনিস-পত্র কিনেছিলেন এখানকার বাসিন্দা। আগুনের গ্রাসে সব পুড়ে ছাই হয়ে যায়। মহিলা জানিয়েছেন, ‘মেয়ের বিয়ের টাকা-জিনিস সব ছাই হয়ে গেল’, নারকেলডাঙার আগুনে সব হারিয়ে ডুকরে উঠলেন তিনি। পুড়ে ছাই হয়ে গিয়েছে অতি কষ্টে জমানো সঞ্চয়। বহু কষ্টে গড়ে তোলা একফালি মাথার ছাদটুকু ছোখের সামনে পুড়ে যেতে দেখে ভেঙে পড়েছেন অনেকেই। দমকলমন্ত্রী সুজিত বসু ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন। দমকলমন্ত্রীর কাছে ক্ষতিগ্রস্তরা হাতজোড় করে আবেদন জানান পাশে থাকার ।

অন্যদিকে সুজিত বসু জানিয়েছেন, জিনিসপত্র ভস্মীভূত হলেও কারও প্রাণহানি হয়নি।

Related Articles

Back to top button
Close